নকশী বাংলা ফাউন্ডেশনের উদ্যোগে মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২২

নকশী বাংলা ফাউন্ডেশনের উদ্যোগে মেডিকেল ক্যাম্প

নকশী বাংলা ফাউন্ডেশন এর উদ্যোগে সোমবার দুপুর ২টা থেকে সিলেটের উপশহর তেররতন এলাকায় গতকাল সোমবার দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ক্যাম্প চলাকালিন সময়ে সিলেট মা ও শিশু হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ আব্দুল করিমের নেতৃত্বে একজন বিশেষজ্ঞ ডাক্তার টিমের সাহায্যে শতাধিক মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। ডাক্তারের ব্যবস্থাপত্র অনুযায়ী বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।

মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি প্রিন্সিপাল শাহীনুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক রোটারিয়ান মাজহারুল ইসলাম জয়নাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা উসমান গণী আল মুজাহিদী, এনজিও সংস্থা শতদলের নির্বাহী পরিচালক জুবায়ের আহমদ, দপ্তর সম্পাদক, সাংবাদিক মোঃ হাবিবুর রহমান, পারভেজ আলম,গোলজার আহমদ, প্রমুখ।

নকশী বাংলা ফাউন্ডেশন এর সভাপতি প্রিন্সিপাল শাহীনুর রহমান চৌধুরীর বলেন-নকশী বাংলা ফাউন্ডেশন ২০০৩ ইংরেজি থেকে মানবকল্যাণে কাজ করে যাচ্ছে। আজকে আমরা অসহায় দরিদ্র মানুষের জন্য ক্যাম্প আয়োজন করতে পেরে আনন্দিত। দুর্গত এলাকায় পানি নেমে যাওয়ার সময় নানা ধরণের পানিবাহিত রোগের প্রাদুর্ভাব দেখা যায়। দরিদ্র মানুষের পক্ষে বন্যার ধকল কাটিয়ে চিকিৎসা সেবা গ্রহণ করার অর্থনৈতিক সামর্থ্য থাকে না। ফলে অনেক সময় এই পানিবাহিত রোগ মহামারি আকার ধারণ করে।সেজন্য আমরা সিলেটের বিভিন্ন এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছি ।এবং আমাদের ফ্রী মেডিকেল ক্যাম্পের কার্যক্রম চলমান থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ