সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় অপপ্রচারের তীব্র নিন্দা

প্রকাশিত: ১১:৩৬ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০২২

সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় অপপ্রচারের তীব্র নিন্দা

সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে ।বৃহস্পতিবার সন্ধ্যায় ক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। ক্লাব সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় ক্লাবের কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ক্লাবের বর্ধিতকরণসহ সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়। ক্লাবের হল রুম বর্ধিতকরণে জায়গা দেয়ার জন্য ড. সৈয়দ রাগীব আলীকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানানো হয়।

শিগগিরই ক্লাবের সকল সদস্য নিয়ে একটি বিশেষ সভা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সাম্প্রতিক কালে সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইমেইলে সিলেট অনলাইন প্রেসক্লাব এবং এর নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যাচার অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ বিষয়ে কেউ বিভ্রান্ত না হতে অনুরোধ করা হয়। এ ব্যাপারে আইনী পদক্ষেপ গ্রহনেরও সিদ্ধান্ত গৃহীত হয়।

এতে আরো বলা হয় প্রতিষ্ঠা কাল থেকে সিলেট অনলাইন প্রেসক্লাব ক্লাবের শৃঙ্খলা বজায় রাখতে ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক কঠোর নীতি অবলম্বন করে আসছে।
প্রতিটি সিদ্ধান্ত বা গঠনতান্ত্রিকব্যবস্থা কোন একক ব্যক্তির ইচ্ছায় হয় না। এটি কার্যকরী পরিষদ সর্বসম্মতিতে হয়ে থাকে। সুতরাং এর দায়দায়িত্ব কোনো একক ব্যক্তির উপর বর্তায় না।

একটি আদর্শ ও পেশাদার সাংবাদিকদের ক্লাব হিসেবে ক্লাবের গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে অতীতে যেমন কঠোর ছিল বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও ক্লাবের অবস্থান সুরক্ষিত রাখতে ক্লাব বদ্ধপরিকর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের সহ সভাপতি মো: গোলজার আহমদ হেলাল, সহ সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, কোষাধ্যাক্ষ আব্দুল মোহিত দিদার,তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু, কার্যকরি পরিষদের সদস্য আশিষ দে,সাইফুল ইসলাম,মাহমুদ হোসেন খান।

এ সংক্রান্ত আরও সংবাদ