সর্বশেষ

বড়লেখায় লেখক সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  |  ১৯:১৭, নভেম্বর ২৭, ২০২০

বড়লেখায় লেখক সাংবাদিকদের
নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

এম. এম আতিকুর রহমান ঃ

মৌলভীবাজারের বড়লেখায় আজ ২৭ নভেম্বর শুক্রবার রাতে বড় মসজিদ মার্কেটের ২য় তলায় লেখক ও সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বড়লেখা উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব ও প্রতিষ্ঠিতব্য দৈনিক বড়লেখা পত্রিকার সম্পাদক এম. এম আতিকুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলা টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক জাকির মনির, কলামিস্ট মোহাম্মদ খায়রুল ইসলাম, সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ফয়সল আলম স্বপন, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক রিয়াজ উদ্দিন, তাহমিদ ইশাদ রিপন, লেখক ও ব্যাংকার আমিনুল বাবলু, ডেইলি সিগনেচারের বিশেষ প্রতিনিধি শাবিপ্রবির খসরুল আলম, কাওনাইন টিভির বিশেষ প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক প্রভাত সমাচারের সহ সম্পাদক রেদওয়ান রুম্মান, লেখক হাফিজুর রহমান, সাংবাদিক ও শিক্ষক খালেদ আহমদ, সাংবাদিক ইকবাল হোসাইন মাতাব, সাংবাদিক আজিম মোহাম্মদ, লেখক আব্দুল্লাহ আল নোমান, শিক্ষক ও সাংবাদিক মাসুম আহমদ, আবিদুর রহমান, বিডি টিভির উপজেলা প্রতিনিধি আব্দুল মুকিত, পল্লী টিভি নজরুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভায় লেখক ও সাংবাদিকরা মিলিত হয়ে এতদাঞ্চলের সাহিত্য- সাংবাদিকতা এবং সুস্থ সংস্কৃতির বিকাশ সাধনের উপর গুরুত্বারোপ করেন। সেই সাথে বড়লেখা জুড়ীর প্রথম সংবাদপত্র অধুনালুপ্ত সাপ্তাহিক বড়লেখা পত্রিকার নতুন ভার্সন দৈনিক বড়লেখা পত্রিকা প্রকাশের উদ্যোগকে স্বাগত জানিয়ে সার্বিক সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ