SylhetNewsWorld | রমজানে ইষ্টহ্যান্ডস বাংলাদেশে ফুডপ্যাক তুলে দিলো - SylhetNewsWorld
সর্বশেষ

রমজানে ইষ্টহ্যান্ডস বাংলাদেশে ফুডপ্যাক তুলে দিলো

  |  ১৯:৩৭, এপ্রিল ২৩, ২০২২

পবিত্র মাহে রমজান উপলক্ষে আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা ইস্টহ্যান্ডসের পক্ষ থেকে বাংলাদেশের ২ জেলায় ১৭০ পরিবারকে পুরো মাসের খাদ্যপন্য তুলে দেয়া হয়েছে।

৩০ মার্চ মৌলভীবাজার সদর থানার শাহবন্দর এলাকার ফতেহপুর, দ্বিপীয়া, মাইজপাড়া, বারহাল এলাকার গরীব মানুষদের মধ্যে চাল, ডাল, তেল, পেয়াজ, খেজুর, আটা , মশলা ইত্যাদি মিলিয়ে প্রায় ৪০ কেজি ওজনের ফুড প্যাক দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, মিডিয়া ব্যাক্তিত্ব খালেদ চৌধুরী, আবুল কালাম, ইষ্টহ্যান্ডসের স্থানীয় প্রতিনিধি সাবেক ইউপি সদস্য আব্দুল কাইয়ূম।

১ এপ্রিল শুক্রবার সুনামগন্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার মধ্যকাপন গ্রামে ১০০ পরিবারের মধ্যে খাদ্য পন্য তুলে দেয়া হয়। তাদেরকেও প্রায় ৪০ কেজি পরিমানের ১ মাসের জন্য খাবার দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন ইস্টহ্যান্ডসের ট্রাস্টি বাবলুল হক। খাদ্যপন্য বিতরনে আরো উপস্থিত ছিলেন মুহিব উদ্দিন আহমদ, কুতুব উদ্দিন আহমদসহ স্থানীয় ইউপি সদস্য ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। বিতরন কার্যক্রম পরিচালনা করেন বায়েজিদ আহমদ ফয়সল।

ইস্টহ্যান্ডসের ট্রাষ্টি বাবলুল হক বলেন, ভাটির দেশ সুনামগন্জের এই গ্রাম অত্যন্ত গরীব। এই অন্চলের ১০০ পরিবারকে রমজানের ফুডপ্যাক দেয়া হলো যাতে রমজান মাসে তারা ভালোভাবে ইফতার ও সেহেরী করতে পারে।

ইস্টহ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, আমরা চেষ্টা করেছি প্রতি বছরের মতো এবারও রমজানে বাংলাদেশ গরীব ও অসহায় মানুষদের মুখে খাবার তুলে দিতে। সেই সাথে লণ্ডনেও এ বছরের রমজানে হোমলেস ও অন্য ধর্মের মানুষের মধ্যে ইফতার বিতরন করেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ