হবিগঞ্জে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, |                          

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩০ জন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টায় হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উলুকান্দি নামক স্থানের ঢাকা-সিলেট মহাসড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ঘটনাস্থলে দুইজন ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আরও দুইজনের মৃত্যু হয়। পুলিশ নিহতদের নাম পরিচয় সংগ্রহের চেষ্টা করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১০টায় শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব জানান ঢাকা থেকে সিলেটগামী যাত্রীবাহী বাস ও সিলেট থেকে পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিলেট আরেকটি বাস এসে দুর্ঘটনাকবলিত বাসে ধাক্কা দেয়। এ ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে দুই পুরুষ ব্যক্তি মারা যান। হাসপাতাল গিয়ে মারা যান আরও দুইজন।

সরেজমিন গিয়ে জানা গেছে, দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা, হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে এবং নিহতের মরদেহ উদ্ধার করা হয়। দুর্ঘটনার পর স্থানীয় জনতা প্রায় ৪০মিনিট সড়ক অবরোধ করে রাখে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব ও উবাহাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রজব আলীসহ সংশ্লিষ্টদের অনুরোধে জনতা অবরোধ তুলে নিলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। অবরোধকালে শায়েস্তাগঞ্জ পৌরসভার প্রধান সড়ক দিয়ে যান চলাচল করে।