SylhetNewsWorld | সিলেটবাসীর প্রতি পররাষ্ট্রমন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ - SylhetNewsWorld
সর্বশেষ
 আত্মসমর্পণ করে আজ জামিন চাইবেন সম্রাট ইউক্রেনকে রাশিয়ার কাছে ভূখণ্ড ছাড়ার পরামর্শ কিসিঞ্জারের স্থান-কাল বুঝে উন্নয়ন পরিকল্পনার আহ্বান প্রধানমন্ত্রীর ঘরে বসে পাওয়া যাবে ভুমি সেবা: বিভাগীয় কমিশনার তারা ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: মোশাররফ গণকমিশনের নামে কেউ বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ইউক্রেনের জন্য ৪০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক অর্থনীতি নিয়ে জরুরি বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর পাল্টা ব্যবস্থা, ফ্রান্স-ইতালি-স্পেনের ৮৫ কূটনীতিক বহিষ্কার করল রাশিয়া

সিলেটবাসীর প্রতি পররাষ্ট্রমন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ

  |  ০৬:৪৫, ফেব্রুয়ারি ০৭, ২০২২

করোনা আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করার জন্য তিনি সিলেটবাসীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
রবিবার (৬ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটবাসীর এই আন্তরিকতায় আমি মুগ্ধ আমি অভিভূত। আমার অসুস্থতার খবর পেয়ে আমার দল সিলেট আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনসমুহ, বিভিন্ন সামাজিক সংগঠন, ব্যক্তি ও প্রতিষ্ঠান সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছেন। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং খুদে বার্তায় রোগমুক্তি কামনা করেছেন । সকলের দোয়ার বরকতে মহান আল্লাহ আমাকে এবং আমার স্ত্রীকে সুস্থ করে তুলেছেন। তাই সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

প্রসঙ্গত, গত ৩১ জানুয়া‌রি পররাষ্ট্রমন্ত্রী ও তাঁর সহধর্মিণী সেলিনা মোমেনের কোভিড-১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। তা‌দের উল্লেখযোগ্য কোনো পার্শ্বপ্রতিক্রিয়া না থাকায় তারা বাসায় অবস্থান করেন।
শনিবার পূনরায় কোভিড-১৯ টেস্ট করলে রিপোর্ট নেগেটিভ আসে।
এর আগে ২০২০ সালের নভেম্বরে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন প্রথমবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি ২০২১ সালের ১৯ ডিসেম্বর ভ্যাকসিনের বুস্টার ডোজ নেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ