সিলেটের খোজারখলায় যুক্তরাজ্য প্রবাসী সাব্বির আহমদকে সংবর্ধনা

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৪

সিলেটের খোজারখলায় যুক্তরাজ্য প্রবাসী সাব্বির আহমদকে সংবর্ধনা

 

সিলেট সিটি করপোরেশন ২৫নং ওয়ার্ডের খোজারখলা এলাকার তরুণ সমাজ সেবক, যুক্তরাজ্য প্রবাসী মুহিবুল হাসান রুম্মানের উদ্যোগে সাউথ সুরমা এসোসিয়েশন মিডল্যান্ড ইউকে’র ভাইস প্রেসিডেন্ট, যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট সমাজসেবী সাব্বির আহমদ ও দুবাই প্রবাসী ফাহাদ আহমদের সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠান গত ১১ সেপ্টেম্বর বুধবার রাতে খোজারখলায় অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট মুরব্বি টুনু মিয়ার সভাপতিত্বে ও তরুণ সমাজকর্মী মোঃ মনিরুল ইসলাম সোহানের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন আবাসিক ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি চুনু মিয়া, সাধারণ সম্পাদক ফখরুল হাসান, খোজারখলা পঞ্চায়েত কমিটির সদস্য আজিজুর রহমান বাবুল, খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের সাবেক সভাপতি ইকবাল কামাল, সাবেক সহ-সভাপতি বদরুল আলম রিপন, খোজারখলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সমন্বয়কারী জালাল উদ্দিন জেসলু।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রাজন আহমেদ, মান্নান মিয়া, সুমন আহমদ, খোকন আহমেদ, সামাদ হোসেন কাউছার, ফখরুদ্দিন মুক্তা শাহ, পাপরুল ইসলাম, মুস্তাক শাহ, শাহ মুহাম্মদ তৌফিকুর রশিদ জুনায়েল, বোরহান আহমেদ অপু, ইমরান, মামুন, মান্না, মিয়াদ, মাহিন শাহ সহ সিসিকের ২৫নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী মুহিবুল হাসান রুম্মানের বন্ধু মহল ও এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য প্রবাসী সাব্বির আহমদ বলেন, যুবকরাই আগামী দিনের চালিকা শক্তি। যুবসমাজ ঐক্যবদ্ধ থাকলে সমাজ থেকে অন্যায় ও অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূলের পাশাপাশি উন্নয়ন কাজ তরান্বিত করা সম্ভব। তেমনি এক ব্যক্তিত্বের অধিকারী তরুণ সমাজ সেবক, যুক্তরাজ্য প্রবাসী মুহিবুল হাসান রুম্মান। তিনি নিজ অর্থায়নে খোজার খলায় মদিনা স্কয়ার নির্মাণ করে এলাকার সুন্দর্য বর্ধন করেছেন যা সত্যিই প্রশংসনীয়। তিনি তার মত অন্যান্য যুব সমাজের নেতৃবৃন্দকে খোজারখলা এলাকার উন্নয়নে আন্তরিকতার সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ