ব্রিজের ওপর থেকে কন্যাশিশুকে নদীতে ফেলে দিলেন মা

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, |                          

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের বেরুবাড়ী ব্রিজ থেকে এক মা তার পাঁচ বছরের শিশুসন্তানকে পানিতে ফেলে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা শিশুটিকে দ্রুত উদ্ধার করে মাকে আটক করেন। পরে জাতীয় জরুরি সেবার হটলাইন ৯৯৯-এ কল করে পুলিশকে জানান। বুধবার সন্ধ্যায় ওই শিশুকে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

অভিযুক্ত সৌমি খাতুন ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর বালাবাড়ী বালারহাট বাজার এলাকার খোরশেদ খোকন মিয়া ও লায়লা বেগমের মেয়ে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মোতালেব সরকার জানান, উদ্ধারকৃত শিশুটির বাড়ি ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের ঘুঘুরাম এলাকার বালারহাট বাজারের পাশে। তার বাবার নাম খোকন। তবে ওই শিশুটির সঙ্গে থাকা নারী সাধারণ জিজ্ঞাসাবাদে কোনো প্রশ্নের উত্তর না দিলেও শিশুটি তাকে ‘মা’ বলে ডাকছে। ধারণা করা হচ্ছে, ওই নারী একজন ‘মানসিক ভারসাম্যহীন’।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর জানান, ৯৯৯-এ কল খবর পেয়ে দ্রুত পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে মা ও শিশুকে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।