সর্বশেষ
 সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা আল আকসায় আজান বন্ধ করায় জর্ডানের নিন্দা

ব্রিজের ওপর থেকে কন্যাশিশুকে নদীতে ফেলে দিলেন মা

  |  ১৪:৩৩, এপ্রিল ১৫, ২০২১

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের বেরুবাড়ী ব্রিজ থেকে এক মা তার পাঁচ বছরের শিশুসন্তানকে পানিতে ফেলে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা শিশুটিকে দ্রুত উদ্ধার করে মাকে আটক করেন। পরে জাতীয় জরুরি সেবার হটলাইন ৯৯৯-এ কল করে পুলিশকে জানান। বুধবার সন্ধ্যায় ওই শিশুকে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

অভিযুক্ত সৌমি খাতুন ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর বালাবাড়ী বালারহাট বাজার এলাকার খোরশেদ খোকন মিয়া ও লায়লা বেগমের মেয়ে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মোতালেব সরকার জানান, উদ্ধারকৃত শিশুটির বাড়ি ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের ঘুঘুরাম এলাকার বালারহাট বাজারের পাশে। তার বাবার নাম খোকন। তবে ওই শিশুটির সঙ্গে থাকা নারী সাধারণ জিজ্ঞাসাবাদে কোনো প্রশ্নের উত্তর না দিলেও শিশুটি তাকে ‘মা’ বলে ডাকছে। ধারণা করা হচ্ছে, ওই নারী একজন ‘মানসিক ভারসাম্যহীন’।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর জানান, ৯৯৯-এ কল খবর পেয়ে দ্রুত পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে মা ও শিশুকে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ