SylhetNewsWorld | যুক্তরাষ্ট্রে স্কুলে গোলাগুলিতে শিক্ষার্থী নিহত - SylhetNewsWorld
সর্বশেষ
 পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনে “ভালিয়ান্তে বাংলার” উদ্দ্যোগে স্পানিশ ক্লাস চালু

যুক্তরাষ্ট্রে স্কুলে গোলাগুলিতে শিক্ষার্থী নিহত

  |  ১৩:৪৬, এপ্রিল ১৩, ২০২১

যুক্তরাষ্ট্রের একটি স্কুলে গোলাগুলির ঘটনায় একজন নিহত হয়েছে। ওই ঘটনায় এক পুলিশ সদস্যও আহত হয়েছেন। স্থানীয় সময় সোমবার টেনেসি অঙ্গরাজ্যের একটি হাই স্কুলে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে পুলিশ নিশ্চিত করেছে। রয়টার্স।

নক্সভিলে শহরের পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, অস্টিন-ইস্ট ম্যাগনেট হাই স্কুলে গোলাগুলিতে বেশ কয়েকজন হতাহত হয়েছেন। এরপরেই স্থানীয় টেলিভিশনে এক বিবৃতিতে জানানো হয় যে, আহত একজনের মৃত্যু হয়েছে। নক্সভিলে পুলিশ ডিপার্টমেন্ট জানিয়েছে, এক ব্যক্তি সম্ভবত অস্ত্র নিয়ে স্কুলে প্রবেশ করেছিল। হামলার খবর জানার পর পরই সেখানে পৌঁছান কর্মকর্তারা।

এক বিবৃতিতে জানানো হয়েছে, এক কর্মকর্তা গুলিবিদ্ধ হওয়ার পর তাকে ইউটি মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর নয় বলে জানানো হয়েছে। ঘটনাস্থলেই এক ব্যক্তিকে মৃত ঘোষণা করা হয়। এছাড়া আরও তদন্তের জন্য অপর এক ব্যক্তিকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে আর কারও হতাহতের খবর পাওয়া যায়নি।

নক্স কাউন্টি স্কুলের সুপারিনটেন্ডেন্ট জানিয়েছেন, পুরো স্কুলে নিরাপত্তা জোরদার করা হয়েছে। যেসব শিক্ষার্থী এই ঘটনার জন্য জড়িত নয় পরিবারের লোকজনের সঙ্গে তাদের বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে। নক্সভিলের মেয়র ইন্ডা কিনক্যানোন হাসপাতালে আহত পুলিশ কর্মকর্তাকে দেখতে গেছেন। তিনি জানিয়েছেন, ওই কর্মকর্তার জ্ঞান ফিরেছেন এবং তিনি ভালো আছেন।

মেয়র ইন্ডা বলেন, তিনি খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন। স্কুলের শিক্ষার্থী এবং স্টাফদের রক্ষা করার জন্য তিনি যেভাবে নিজের জীবনের ঝুঁকি নিয়েছেন সেজন্য তাকে ধন্যবাদ জানানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ