সর্বশেষ
 নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা

যুক্তরাষ্ট্রে তিন সন্তানকে গলা কেটে হত্যা করল মা

  |  ১৬:২৪, এপ্রিল ১২, ২০২১

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে স্বামীর সঙ্গে কলহের জের ধরে তিন শিশু সন্তানকে গলা কেটে হত্যা করেছেন লিলিয়ান ক্যারিলিও (৩০) নামে এক গৃহবধূ।

সন্তারদের হত্যার পর পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার লস অ্যাঞ্জেলস শহর থেকে ২০০ মাইল দূরের তুলারে পল্লী এলাকার একটি বাসা থেকে তিন শিশুর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। খবর লস অ্যাঞ্জেলস ডেইলি নিউজের।

এ ঘটনায় পুলিশ নিহত শিশুদের বাবা এরিক ডেনটনকেও গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে। নিহত তিন শিশু জোয়ানা, টেরি ও সেইরার বয়স যথাক্রমে- ৩ বছর, ২ বছর ও ৬ মাস।

তাদের মধ্যে দু’জন কন্যা ও একজন ছেলে শিশু। শিশুদের নানি কাজ থেকে বাসায় ফিরে নিজের মেয়েকে ঘরে পাননি। রক্তাক্ত অবস্থায় তিনটি শিশুকে তিনি পড়ে থাকতে দেখে পুলিশকে বিষয়টি জানান।

স্থানীয় পুলিশ জানায়, নিহত শিশুদের মা লিলিয়ান ক্যারিলিও ঘটনার পর গাড়ি চালিয়ে পালিয়ে যাচ্ছিলেন। ঘটনাস্থল থেকে প্রায় একশ’ মাইল দূরে নিজের গাড়ি রেখে অন্য একটি গাড়ি ছিনতাই করেন লিলিয়ান। পরে ধাওয়া করে ছিনতাই করা গাড়িসহ লিলিয়ানকে গ্রেফতার করেছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ