সর্বশেষ
 দেশের উন্নয়নই বিএনপির গাত্রদাহের কারণ: কাদের বাংলাদেশিদের একাউন্ট বাড়ছে সুইজারল্যান্ডে: ফখরুল সিলেটে দুই সন্তানসহ স্ত্রী খুনের ঘটনায় স্বামী গ্রেপ্তার দেশে সিনোফার্মের টিকা প্রয়োগ শুরু হাসপাতাল থেকে ফিরোজায় ফিরছেন খালেদা জিয়া সংসদে পরীমনি নিয়ে আলোচনা হয়, এই লজ্জা কোথায় রাখি: জাফরুল্লাহ মহামারির মধ্যেও যুদ্ধে বাস্তুচ্যুত ৮ কোটি ২০ লাখ মানুষ: জাতিসংঘ সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান মালিক সমিতি নামক ঘোষিত নতুন সংগঠন অবৈধ মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি: রেজ্যুলেশনের কপি নিলেন পররাষ্ট্রমন্ত্রী ব্রেন স্ট্রোক করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার শাদিদ,ঢাকায় প্রেরণ

নির্ধারিত সূচিতেই আইপিএল, অনড় সৌরভ

  |  ১৪:৫৬, এপ্রিল ০৬, ২০২১

ভারতে করোনার সংক্রমণ বেড়েই চলেছে। বলিউড অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি বেশ কিছু ক্রিকেট খেলোয়াড়ও আক্রান্ত হয়েছেন। এরমধ্যে আগামী ৯ এপ্রিল থেকে ভারতে বসতে যাচ্ছে আইপিএলের ১৪তম আসর। এহেন অবস্থায় ঘোর শঙ্কা তৈরি হয়েছে আইপিএলের খেলা নিয়ে।

কিন্তু আইপিএল নির্ধারিত সূচি অনুযায়ীই হবে বলে স্পষ্ট জানিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে গাঙ্গুলী বলেন, ‘আইপিএলের সকল ম্যাচ পূর্বনির্ধারিত সূচিতেই অনুষ্ঠিত হবে।’

ইতোমধ্যে দিল্লি ক্যাপিটালসের বাঁ-হাতি স্পিনার অক্সার প্যাটেল, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দেবদূত পাডিকাল করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকি ফ্র্যাঞ্চাইজি নির্বাহী ও বিসিসিআই সংশ্লিষ্ট একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির একাধিক সদস্যও কোভিড পজিটিভ হয়েছেন।

এ বিষয়ে সৌরভ আরও বলেন, ‘আমরা পরিস্থিতির ওপর কড়া নজর রাখছি। আইপিএলকে নিজ গতিতে চালাতে আমরা সর্বাত্মক চেষ্টা করবো।’

আসন্ন ৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএলের এবারের আসর। আসরে যোগ দিতে ইতোমধ্যেই দেশটিতে পৌঁছেছেন বাংলাদেশের দুই ক্রিকেটার- সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। প্রথমজন কলকাতায় আর পরের জন রাজস্থানের হয়ে খেলবেন।

উল্লেখ্য, ভারতের ছয়টি শহর- মুম্বাই, আহমেদাবাদ, ব্যাঙ্গালুরুর, চেন্নাই, দিল্লি এবং কলকাতাতে হবে ম্যাচগুলো। আগামী ৩০ মে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

এ বিভাগের অন্যান্য সংবাদ