SylhetNewsWorld | ভারত থেকে টিকা না আসায় প্রথম ডোজ বন্ধ - SylhetNewsWorld
সর্বশেষ
 পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনে “ভালিয়ান্তে বাংলার” উদ্দ্যোগে স্পানিশ ক্লাস চালু

ভারত থেকে টিকা না আসায় প্রথম ডোজ বন্ধ

  |  ১৫:৩১, এপ্রিল ০৩, ২০২১

ভারত থেকে টিকা না আসায় ৫ এপ্রিলের পর আপাতত কাউকে প্রথম ডোজের টিকা দেবে না সরকার। ৮ এপ্রিল থেকে দ্বিতীয় ডোজ টিকাদান শুরু হবে।

শনিবার স্বাস্থ্য অধিদফতরের করোনা বিষয়ক মুখপাত্র অধ্যাপক ডা. রোবেদ আমিন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে করোনাভাইরাসের নতুন ধরনের সংক্রমণ রোধে আবারও লকডাউন ঘোষণা করেছে সরকার। শনিবার (৩ এপ্রিল) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সোমবার থেকে এক সপ্তাহের জন্য সারাদেশে লকডাউনের ঘোষণা করেন।

ব্রিফিংয়ে তিনি বলেন, কোভিড-১৯ সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়তে থাকায় আগামী সোমবার ৫ এপ্রিল থেকে সারা দেশে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করতে যাচ্ছে সরকার। অর্থনৈতিক কর্মকাণ্ডের সচল রেখে যেকোনো জনসমাগম বন্ধ করতে হবে।

গত ২৪ ঘন্টায়, ২৯ হাজার ৩৩৯টি নমুনা পরীক্ষা করে ৬ হাজার ৮৩০ জন রোগী শনাক্ত হয়েছে।

গত বছর মার্চে দেশে প্রথমবারের মতো লকডাউন ঘোষিত হয়। পাঁচ মাস পর আগস্টে সেই নিষেধাজ্ঞা শিথিল হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ