SylhetNewsWorld | সিলেটে কোয়ারেন্টিনে থাকা এক নারীর শ্লীলতাহানি
সর্বশেষ

সিলেটে কোয়ারেন্টিনে থাকা এক নারীর শ্লীলতাহানি

  |  ১২:৩১, এপ্রিল ০২, ২০২১

সিলেটে কোয়ারেন্টিনে থাকা লন্ডন ফেরত এক নারীর শ্লীলতাহানি করা হয়েছে।
বৃহস্পতিবার (১ এপ্রিল) নগরীর নুরজাহান গ্র্যান্ড হোটেলে এই ন্যাক্কার জনক ঘটনাটি ঘটে।

লন্ডন ফেরত ওই নারীর ফুফুত ভাই সাংবাদিকদের জানান, আমার বোন আজ সকালে লন্ডন থেকে দেশে আসে। কোয়ারেন্টিনের জন্য এয়াপোর্ট থেকে সরাসরি দরগাগেইটস্থ নুরজাহান গ্র্যান্ড হোটেলে নিয়ে আসা হয়। সেখানে আসার পর থেকে ঐ হোটেলের শাহীন নামের এক কর্মচারী আমার বোনকে উত্যক্ত করে।

তিনি বলেন, এক পর্যায়ে রাত অনুমান সাড়ে ১১ টার দিকে শাহীন রুমে ঢুকে … করে। পরে আমাদেরকে খবর দিলে আমরা এসে পুলিশকে জানাই।পুলিশ ওই কর্মচারীকে আটক করে নিয়ে গেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে সিলেট নগরীর দরগাহ গেটের নুরহাজান গ্র্যান্ড আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য প্রবাসী নারীর দরজায় কড়া নাড়ে কর্মচারী শাহীন। প্রবাসী নারী দরজা খুলতেই শাহীন তার সঙ্গে শ্লীলতাহানির জন্য ধস্তাধস্তি শুরু করে। ওই সময় ওই নারীর চিৎকারে আশপাশের কক্ষের লোকজন এগিয়ে এসে শাহীনের কবল থেকে তাকে উদ্ধার করেন।

এই ঘটনায় লন্ডন প্রবাসীদের মধ্যে আতংক বিরাজ করছে। কোয়ারেন্টিনের থাকা প্রবাসীরা তাদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত। তারা এই ঘটনায় জড়িতদের দৃষ্ঠান্তমূলক শাস্তি কামনা করেন।

সর্বশেষ প্রাপ্ত খবরে জানা শুক্রবার বিকালে ওই নারী বাদী হয়ে শাহীনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ