সর্বশেষ
 সংসদে পরীমনি নিয়ে আলোচনা হয়, এই লজ্জা কোথায় রাখি: জাফরুল্লাহ মহামারির মধ্যেও যুদ্ধে বাস্তুচ্যুত ৮ কোটি ২০ লাখ মানুষ: জাতিসংঘ সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান মালিক সমিতি নামক ঘোষিত নতুন সংগঠন অবৈধ মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি: রেজ্যুলেশনের কপি নিলেন পররাষ্ট্রমন্ত্রী ব্রেন স্ট্রোক করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার শাদিদ,ঢাকায় প্রেরণ সিলেটে পৌঁছেছে ৩৭ হাজার ২০০ ডোজ টিকা যুক্তরাষ্ট্রের সঙ্গে সমঝোতার ইঙ্গিত কিমের ফাইজার-মডার্নার ভ্যাকসিন শুক্রাণুর সংখ্যা কমায় না: গবেষণা সুইস ব্যাংকে টাকার পাহাড় ভারতীয়-বাংলাদেশিদের ইহুদিরা আমাকে ভোট দেয়নি: ট্রাম্প

করোনায় চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তার মৃত্যু

  |  ১২:২৪, এপ্রিল ০২, ২০২১

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন অফিসার আতাউর রহমান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গত রাতে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসের দায়িত্বে থাকা আতাউর রহমান করোনায় (কোভিড-১৯) আক্রান্ত ছিলেন। ঢাকা শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শুক্রবার রাত ২টার দিকে মারা যান। মরহুমের লাশ দাফনের জন্য ইতিমধ্যে কুমিল্লার গ্রামে বাড়ি নিয়ে যাওয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ