SylhetNewsWorld | সস্ত্রীক করোনায় আক্রান্ত সাবেক এমপি আনোয়ারুল
সর্বশেষ

সস্ত্রীক করোনায় আক্রান্ত সাবেক এমপি আনোয়ারুল

  |  ০৯:০৫, মার্চ ৩১, ২০২১

করোনায় আক্রান্ত হয়েছেন কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য কর্নেল (অব.) এম আনোয়ারুল আজিম ও তার সহধর্মিণী মনিরা আজিম।

মঙ্গলবার রাতে লাকসাম উপজেলা বিএনপির সদস্য সচিব তাজুল ইসলাম খোকন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকার জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা। কর্নেল (অব.) এম আনোয়ারুল আজিম বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক। এক মাস আগে তিনি সপরিবারে করোনার টিকা নিয়েছিলেন।

গত শনিবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে কর্নেল (অব.) এম আনোয়ারুল আজিমকে। তিনি রোববার সকালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। বিকালে তার ফল পজিটিভ আসে। এ সময় নমুনা পরীক্ষায় তার সহধর্মিণী মনিরা আজিমেরও করোনা পজিটিভ আসে। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় বর্তমানে তাদের ভেন্টিলেশনে রাখা হয়েছে।

জানা গেছে, ২০০১ সালের অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত হন কর্নেল (অব.) এম আনোয়ারুল আজিম।

বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন কর্নেল (অব.) এম আনোয়ারুল আজিম ও তার সহধর্মিণী মনিরা আজিম। শনিবার তিনি ঢাকা ব্যবসা প্রতিষ্ঠানে অফিসের মধ্যেই অসুস্থ অনুভব করায় সেখান থেকে সরাসরি তাকে হাসপাতালে নেওয়া হয়।

জানা যায়, ঢাকা উত্তরায় ১৯ ফেব্রুয়ারিতে এ সংসদ সদস্য ও সপরিবার করোনার টিকা দেন। তার পর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া ছিল না।

সাবেক সংসদ সদস্য কর্নেল এম আনোয়ারুল আজিম এবং উনার সহধর্মিণী জন্য বিএনপির তৃণমূলে নেতাকর্মীরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেশ ও বিদেশের সবার কাছে দোয়া চেয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ