সর্বশেষ
 নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা

মোদি বিরোধী বিক্ষোভে পুলিশের লাঠি চার্জ, নুরসহ আহত অনেকেই

  |  ১৬:১৯, মার্চ ২৫, ২০২১

রাজধানীর মতিঝিল শাপলাচত্বর এলাকায় পুলিশের সঙ্গে যুব অধিকার পরিষদের ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিরোধী মিছিলে পুলিশ হামলা করেছে বলে অভিযোগ পাওয়া যায়। এসময় ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুর আহত হয়েছেন বলে জানান ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক আবু হানিফ। তিনি বলেন, আমাদের ১৫ থেকে ২০ জন আহত হয়েছেন ও আটক হয়েছেন ৭ থেকে ৮ জন।

আজ বৃহস্পতিবার যুব অধিকার পরিষদের এই মোদি বিরোধী বিক্ষোভে পুলিশ অতর্কিত পিছন থেকে লাঠিচার্জ, কাদানে গ্যাস নিক্ষেপ ও ফাঁকা গুলি ছুঁড়েছে বলে জানান ছাত্র অধিকার পরিষদের নেতা মো. মশিউর রহমান।

তিনি আরো বলেন, আমরা মতিঝিল শাপলা চত্ত্বর পার হচ্ছিলাম এই সময় এই ঘটনা ঘটে। এখান থেকে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানীকে আটক করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ