সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

স্বাস্থ্যবিধি না মানলে জরিমানা: স্বাস্থ্যমন্ত্রী

  |  ১৬:৫৭, মার্চ ২১, ২০২১

স্বাস্থ্যবিধি না মানলে ভ্রাম্যমাণ আদালতের জরিমানার মুখে পড়তে হবে বলে নাগরিকদের সতর্ক করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক। রোববার সকালে কেন্দ্রীয় ঔষধাগারের ভবন উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

এসময় গত কয়েকদিন ধরে দেশে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান স্বাস্থ্যমন্ত্রী।

তিনি বলেন, জনগণের সহযোগিতা না পেলে করোনা সংক্রমণ কমানো সম্ভব না। স্বাস্থ্যবিধি না মানায় বাড়ছে করোনা। সংক্রমণ ২ থেকে ১০ শতাংশে উঠেছে। স্বাস্থ্য বিধি মেনে চলুন। না হলে মোবাইল কোর্টের জরিমানার মুখে পড়বেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, অনেক ওষুধ ও ভ্যাকসিনই দেশে তৈরি হয়। ওষুধের মতো ভ্যাকসিনও দেশে তৈরির চেষ্টা হচ্ছে। আমরা একটি কারখানাও দেখেছি। দেশেই করোনার টিকা উৎপাদনের নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। আমরা সেদিকে আগাচ্ছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ