সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

মেয়র তাপসের বহরের সঙ্গে ফেরিতে ওঠায় দুজনকে বেদম পিটুনি

  |  ০৭:৫৭, মার্চ ১৫, ২০২১

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপসের বহরের জন্য নির্ধারিত ফেরিতে ওঠায় ব্যক্তিগত গাড়ির দুই যাত্রীকে মারধরের অভিযোগ উঠেছে।

শনিবার সন্ধ্যায় মাদারীপুরের বাংলাবাজার ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার দুজন বরিশাল থেকে নিজেদের গাড়িতে ঢাকায় ফিরছিলেন। আর মেয়র তাপসের গাড়িবহর ঢাকায় ফিরছিল গোপালগঞ্জ থেকে ।

মারধরের শিকার হয়েছেন ঢাকার সুপার এক্সপার্ট কোম্পানির চেয়ারম্যান নূহ আলম রাজীব এবং একই প্রতিষ্ঠানের কর্মকর্তা রাশেদ ভূঁইয়া। তাদের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে প্রহার করা হয়েছে বলে তারা দাবি করেন। মাদারীপুরের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নিয়ে ওইদিন রাতেই তারা ঢাকায় ফেরেন।

নাম প্রকাশ না করার শর্তে মেয়রের বহরের এক কর্মকর্তা বলেন, ফেরিটি সিটি করপোরেশনের বহরে থাকা গাড়ির জন্য বরাদ্দ ছিল। সেখানে বাইরের দুটি গাড়ি ওঠায় বহরের দুটি গাড়ি উঠতে পারছিল না। ওই দুটি গাড়িতে যারা ছিলেন, তাদের নামার জন্য বলা হয়েছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ