SylhetNewsWorld | সুজন দেবনাথ কে জালালাবাদ এর পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান - SylhetNewsWorld
সর্বশেষ

সুজন দেবনাথ কে জালালাবাদ এর পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান

  |  ১১:৪৮, মার্চ ১৪, ২০২১

গ্রীস প্রতিনিধি,জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার পক্ষ থেকে বাংলাদেশ দূতাবাস গ্রীস এর দূতালয় প্রধান কাউন্সিলর ও লেখক সুজন দেবনাথ কে বিদায় সংবর্ধনা প্রদান করেছে।এসময়
উপস্থিত ছিলেন দূতাবাসে প্রথম সচিব লেবার ইউং বিশ্বজিত পাল।জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার সভাপতি নাসিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মুমিন খাঁন ,সহ- সভাপতি, আবুল হাসনাত, মোঃ ফয়েজ মিয়া। ফুলের সংবর্ধনার প্রতিউত্তরে সুজন দেবনাথ বলেন গ্রীসের ইতিহাসে প্রথম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ডক্টর এ কে আব্দুল মোমেন এমপি গ্রীসে এসেছিলেন জালালাবাদ এসোসিয়েশনের আমন্ত্রণে তার আগমনে গ্রীস ও বাংলাদেশের সম্পর্কের উন্নতি হয়েছে।
গ্রীসে অবস্থানরত নতুন প্রজন্ম পেয়েছে মুজিব শতবার্ষিকী উপলক্ষে সরকারি স্কুল।
গ্রীক সরকার ও বাংলাদেশ সরকারের মধ্যে ব্যবসায়িক সম্পর্কের উন্নতি চুক্তি স্বাক্ষরের ফলস্বরূপ গ্রীক সরকার বাংলাদেশে আবাসিক দূতাবাস চালুর সিদ্ধান্ত নিয়েছে ইতিমধ্যে গ্রিক সরকারের নিযুক্ত আবাসিক রাষ্ট্রদূত বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদের কাছে তার আনুষ্ঠানিক পরিচয়পত্র পেশ করেছেন। এজন্য গ্রীস জালালাবাদ এসোসিয়েশন আন্দোলন সংগ্রামের মাধ্যমে বিশ্ব সিলেট উৎসব করে স্থান করে নিয়েছে ইতিহাসের পাতায়।
জালালাবাদ এসোসিয়েশন গ্রীস এর পক্ষ থেকে বিশ্ব সিলেট উৎসব বাস্তবায়নে সাবেক রাষ্ট্রদূত প্রবাস বন্ধু মোহাম্মদ জসিম উদ্দিন ও কাউন্সিলর সুজন দেবনাথ এবং সাংবাদিক তাইজুল ফয়েজ এর আত্মত্যাগ স্মরণ করে তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন জালালাবাদ নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ