SylhetNewsWorld | কাদের মির্জার বিরুদ্ধে মামলা নেয়নি পুলিশ - SylhetNewsWorld
সর্বশেষ

কাদের মির্জার বিরুদ্ধে মামলা নেয়নি পুলিশ

  |  ১৪:১৬, মার্চ ১২, ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সিএনজিচালিত অটোরিকশা চালক আলাউদ্দিন নিহতের ঘটনায় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে মামলা নেয়নি পুলিশ। গতকাল সন্ধ্যায় নিহত আলাউদ্দিনের ভাই এমদাদ হোসেন বাদী হয়ে এই এজাহার দায়ের করেন। কিন্তু মামলার এজাহারে সমস্যার অজুহাত দেখিয়ে মামলা রেকর্ড করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।
নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন সংবাদ মাধ্যমকে বলেন, মামলা রেকর্ড হয়নি। এজাহারে সমস্যা আছে। ওনাকে বলা হয়েছে। পরে উনি ঠিক করে আনবেন বলেছেন। এ মামলায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই কাদের মির্জাকে ১ নম্বর আসামি এবং তার ভাই সাহাদত হোসেন ও ছেলে মির্জা মাশরুর কাদের তাশিকসহ ১৬৪ জনের নাম উল্লেখ করা হয়।
ওদিকে সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় গতকাল সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে গ্রেপ্তার করা হয়।
ওদিকে সংঘর্ষের পর থেকে বসুরহাট পৌরসভা ভবনের সামনে ব্যাপক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে।
উল্লেখ্য, গত মঙ্গলবার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ এবং গোলাগুলির ঘটনা ঘটে। এতে আলাউদ্দিন নামে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান।

এছাড়া সংঘর্ষে গুলিবিদ্ধ ১০ জন সহ আহত হয়েছেন অন্তত ৩০ জন। এর আগে গত ১৯শে ফেব্রুয়ারি কাদের মির্জা ও বাদলের সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির মারা যান।

এ বিভাগের অন্যান্য সংবাদ