সর্বশেষ
 নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা

পরকীয়া দেখে ফেলায় শাশুড়ি খুন, পুত্রবধূ গ্রেফতার

  |  ১৪:১৮, মার্চ ১১, ২০২১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পরকীয়া দেখে ফেলায় শাশুড়ি যমুনা পালকে গলা কেটে হত্যা মামলায় পুত্রবধূসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলো- যমুনা পালের পুত্রবধূ পলি রানী পাল (২২) ও সদর উপজেলার গোবরাতলা মহিপুরের গুলজার হোসেনের ছেলে মেহেদী হাসান (২৪)।

বুধবার রাতে শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শাশুড়ি যমুনা পালকে গলা কেটে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে পুত্রবধূ পলি রানী পাল হত্যার ঘটনায় জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে।

পরকীয়া দেখে ফেলায় এ হত্যার ঘটনা ঘটেছে বলে তথ্য পাওয়া গেছে।

অন্যদিকে গ্রেফতার মেহেদীকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার বিকালে রিমান্ডে নেয়া হয়েছে। হত্যা মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

গত ৩ মার্চ বুধবার দিবাগত রাতে শিবগঞ্জ পৌর এলাকার কুমারপাড়া-বাবুপাড়ার একটি ভাড়াবাসায় ওই নারীকে গলা কেটে হত্যা করা হয়।

পরদিন ৪ মার্চ বৃহস্পতিবার ভোরে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ৫ মার্চ নিহতের ভাই কবির বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে তদন্ত করে জানা যায়- শাশুড়ি তার পুত্রবধূর পরকীয়া দেখে ফেলায় এ হত্যার ঘটনা ঘটেছে।

জানা যায়, যমুনা পালের ছেলে পেশায় স্বর্ণকার। ব্যবসায় অনেক দেনা থানার কারণে তিনি পালিয়ে রাজশাহীতে অবস্থান করছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ