SylhetNewsWorld | ‘সিলেটে জ্বালানি তেলের সংকট নিরসনে দ্রুত উদ্যোগ নেয়া হচ্ছে’ - SylhetNewsWorld
সর্বশেষ

‘সিলেটে জ্বালানি তেলের সংকট নিরসনে দ্রুত উদ্যোগ নেয়া হচ্ছে’

  |  ১৫:০৪, মার্চ ১০, ২০২১

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চেয়ারম্যান (সচিব) বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন আবু বকর ছিদ্দীক বলেছেন, সিলেটে জ্বালানি তেলের সংকট নিরসনে দ্রুত উদ্যোগ নেয়া হচ্ছে।
সিলেটের গ্যাস ফিল্ড থেকে তেল উৎপাদন বন্ধ থাকায় এবং কয়েকবার রেলওয়ের তেলবাহী ওয়াগন দুর্ঘটনায় পড়ায় সিলেটে তেল সরবারাহ করতে সমস্যা দেখা দেয়। কিন্তু এই সমস্যা আর থাকবেনা।
বুধবার (১০ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে ‘জ্বালানি সরবরাহ পরিস্থিতি সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।
বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চেয়ারম্যান (সচিব) আবু বকর ছিদ্দীক আরো বলেন,
প্রায় ৮মাস থেকে বন্ধ থাকা সিলেটের গ্যাস ফিল্ড থেকে আগামী ১মাসের মধ্যে জ্বালানি তেল উৎপাদন শুরু হবে। সেই সাথে সড়ক পথের পাশাপাশি এবার নদীপথ দিয়ে সিলেটে আসবে জ্বালানি তেল। ফরে সিলেটে জ্বালানি তেলের সংকট আর থাকবে না।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, সিলেট চেম্বারের সভাপতি এটিএম শোয়েব, জালালাবাদ গ্যাস এর ব্যবস্থাপনা পরিচালক মো: হারুনুর রশীদ, সিলেট পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটর এজেন্ট এন্ড পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশনের বিভাগীয় সভাপতি জুবায়ের আহমদ চৌধুরী, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন জ্বালানী তেল ও সিএনজি ব্যবসার সাথে যুক্ত ব্যবসায়ী

এ বিভাগের অন্যান্য সংবাদ