সর্বশেষ
 নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা

সিলেটে গাঁজাসহ আটক ১

  |  ১৫:০২, মার্চ ১০, ২০২১

সিলেটের লালাবাজারে স্থানীয়দের সহযোগিতায় গাঁজাসহ ভুয়া সাংবাদিককে আটক করেছে মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানা। মঙ্গলবার (৯ মার্চ) দুপুরে নিজামুল হক লিটন (৩৭) নামের এই ভুয়া সাংবাদিককে আটক করে পুলিশ।

বুধবার (১০ মার্চ) দুপুরে সিলেট মহানগর পুলিশের সদরদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়। আটককৃত নিজামুল হক লিটন মোগলাবাজার থানাধীন আলমপুর এলাকার গঙ্গারামের চক গ্রামের দিলোয়ার হোসেনের ছেলে।

বিজ্ঞপ্তিতে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলামের বরাত দিয়ে বলা হয়, দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজারস্থ আয়েশা লাইব্রেরীর সামনে স্থানীয় জনগণ কথিত সাংবাদিক লিটন (৩৭) কে আটক করে জাতীয় জরুরী সেবা ৯৯৯ তে ফোন করে। পরে সেখান থেকে দক্ষিণ সুরমা থানায় সংবাদটি জানানো হলে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিজামুল হক লিটন (৩৭) কে হেফাজতে নেয়।

পরে তার হেফাজতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ১২০ গ্রাম গাঁজা এবং ব্যবহৃত ১টি রানার মোটরসাইকেল (নং- সিলেট মেট্রো-হ-১১-৭২৭০) জব্দ জব্দ করা হয়। পরে আটককৃত লিটনের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ