SylhetNewsWorld | সিলেটের ঐতিহ্য সংস্কৃতি ও পবিত্রতা রক্ষার্থে সচেতন নাগরিকদের গোল টেবিল বৈঠক - SylhetNewsWorld
সর্বশেষ

সিলেটের ঐতিহ্য সংস্কৃতি ও পবিত্রতা রক্ষার্থে সচেতন নাগরিকদের গোল টেবিল বৈঠক

  |  ১৫:৫৯, মার্চ ০৯, ২০২১

সিলেটের ঐতিহ্য সংস্কৃতি ও পবিত্রতা রক্ষার্থে সচেতন নাগরিকদের গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙলবার (৯ মার্চ) সন্ধ্যায় সিলেটের একটি রেষ্টুরেন্টের কনফারেন্স রুমে এক গোল টেবিল বৈঠক আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী হুমায়ুন আহমদ মাসুক এবং কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন নিয়ামত উল্লাহ খাসদবীর।

এ সময় বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন এর ০৪ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মানবাধিকার ও সংবাদ কর্মী আনাস হাবিব কলিন্স, বেলাল খান, পাশুতোষ দাস, উস্তার আলী মটর, আসাদুজ্জামান, আশুতোষ দাস, জিহাদ উদ্দিন, সলমান আহমদ চৌধুরী, এমদাদুল হক সোহাগ, আনিসুজ্জামান আনিস, মোঃ উস্তার আলী, রুবেল মুন্সি মহিন, সৈয়দ দেলোয়ার হোসেন, মোঃ আবু তাহের, সুমন আহমদ, গোলজার হোসেন জগলু, মোঃ সাদিকুর রহমান, মোঃ আলামিন হোসাইন, মোঃ আসাদুজ্জামান, আবু জাবের, মোঃ সামছুজ্জামান, ওমর ইসলাম ফয়সল, এ কে কামাল হোসেন, মোঃ মাহির মীর, তানভীর আহমদ চৌধুরী, জুনেদ আহমদ, আবুল বাশার চৌধুরী, জুবায়ের চৌধুরী, মুবিনুর রাজা চৌধুরী, পিংকু বর্ধন প্রমুখ।

উল্লেখ্য যে,গত ৬ মার্চ রাতে প্রকাশ্যে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্রী ধুমপান করেন এ সময় তাদের এই অপকর্মের প্রতিবাদ করায় সিলেটের পবিত্রতা, ঐতিহ্য, সংস্কৃতির উপর আঘাত এনে কটুক্তি করা হয়। এরই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হলে বেশ আলোচনা-সমালোচনার জন্ম নেয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ