SylhetNewsWorld | শ্বাসরুদ্ধকর জয়ে ফাইনালে বার্সা - SylhetNewsWorld
সর্বশেষ

শ্বাসরুদ্ধকর জয়ে ফাইনালে বার্সা

  |  ১৪:৩৮, মার্চ ০৪, ২০২১

স্প্যানিশ কোপা ডেল রের সেমিফাইনালের ফিরতি লেগে শ্বাসরুদ্ধকর জয় পেয়েছে বার্সেলোনা। আর এই জয়ে ফাইনাল নিশ্চিত হয়েছে রোনাল্ড কোম্যানের শিষ্যদের।

কোপা ডেল রের সেমিফাইনাল প্রথম লেগে সেভিয়ার বিপক্ষে ২-০ গোলে হেরেছিল বার্সেলোনা। ফিরতি লেগে অতিরিক্ত সময়ে তাদের ৩-০ ব্যবধানে হারিয়ে দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানের জয়ে ফাইনাল নিশ্চিত করেছে কাতালানরা।

অবশ্য ৯০+৩ মিনিট পর্যন্ত পিছিয়ে ছিল বার্সেলোনা (১-২)। এরপর জেরার্ড পিকে ৯০+৪ মিনিটের মাথায় গোল করে দুই লেগ মিলিয়ে সমতা ফেরান (২-২)। তাতে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে ৯৫ মিনিটের মাথায় মার্টিন ব্রেথওয়েট গোল করে ফাইনালের টিকিট পাইয়ে দেন কাতালানদের। তার আগে ১২ মিনিটের মাথায় প্রথম গোলটি করেন ওসমানে দেম্বেলে।

যোগ করা দ্বিতীয় মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ফার্নান্দো। ১০ জনের দল হয়ে পড়ে সেভিয়া। এরপর ১০৩ মিনিটের মাথায় লুক ডি ইয়ং লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। তাতে বাকি সময় ৯ জন নিয়ে খেলতে হয় সেভিয়াকে। ৯ জন নিয়ে খেলে বার্সেলোনার মতো দলের বিপক্ষে আর পেরে ওঠেনি তারা। তাতে ফাইনালেও যাওয়া হয়নি তাদের।

বার্সার চোখ এখন রেকর্ড ৩১তম কোপা দেল রে শিরোপা জয়ের দিকে। ফাইনালে তারা প্রতিপক্ষ হিসেবে পেতে পারে অ্যাথলেটিক বিলবাও বা লেভান্তেকে

এ বিভাগের অন্যান্য সংবাদ