সর্বশেষ

জুম্মার নামাজে যাওয়ায় পথে দুই ভাইয়ের মৃত্যু

  |  ১৩:১৪, ফেব্রুয়ারি ২৬, ২০২১

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের দপদপিয়া সেতুতে বালুবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের ২ আরোহী নিহত হয়েছেন। তারা সম্পর্কে চাচাতো ভাই।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকসহ চালক ইয়ার উদ্দিন ও হেলপার রেজাউল করিমকে আটক করে পুলিশ।

নিহতরা হলেন- ফরিদপুরের ভাঙ্গা উপজেরার আলগী এলাকার সিরাজ মাতুব্বরের ছেলে শরীফ মাতুব্বর (২০) এবং একই বাড়ির ইউসুফ আলীর ছেলে আল-আমীন (২০)।

কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক নাজমুল হুদা জানান, জুম্মার নামাজ আদায় করতে ভাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে ওই দুই যুবক চরমোনাই মাহফিলের উদ্দেশ্যে যাচ্ছিলেন। দুর্ঘটনাকবলিত স্থান অতিক্রমকালে বিপরীতমুখী বালুবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দুই চাচাতো ভাই গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে জরুরি বিভাগের চিকিৎসক আহত শরীফ মাতুব্বরকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় আল-আমীনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে পথিমধ্যে সেও মারা যায়।

এদিকে দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করে পুলিশ। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান।

এ বিভাগের অন্যান্য সংবাদ