সর্বশেষ
 গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের কমিটি ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহবান জাতিসংঘের প্রথমবারের মতো সুচিকে আদালতে হাজির দেখানো হলো মুশতাকের মৃত্যু নিয়ে কূটনীতিকদের হৈ চৈ করার কিছু নেই : পররাষ্ট্রমন্ত্রী দুর্নীতির দায়ে ফ্রান্সের সাবেক প্রেসিডেন্ট সারকোজির ৩ বছরের জেল পুলিশ চরম ধৈর্যের পরিচয় দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী সৌদি ক্রাউন প্রিন্সের শাস্তি চান খাসোগির বাগদত্তা ২৪ ঘণ্টায় করোনায় আরো ৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮৫ লেখক মুশতাকের মৃত্যু: স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ে পুলিশের বাধা, গোটা দেশ অবরোধের হুমকি মুখোমুখি অবস্থানে তুরস্ক-ইরান, পাল্টাপাল্টি রাষ্ট্রদূত তলব

দেশকে করোনামুক্ত করতে সকলকে টিকা নিতে হবে: বাণিজ্যমন্ত্রী

  |  ১৪:২৬, ফেব্রুয়ারি ২২, ২০২১

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, দেশকে করোনামুক্ত করতে হলে সকলকে টিকা নিতে হবে। তিনি আজ রংপুরের পীরগাছা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

টিপু মুনশি বলেন, বাঁচতে হলে আমাদের সকলকে টিকা নিতে হবে। ভয় পাওয়ার কোন কারণ নেই। এ টিকা সম্পূর্ণ নিরাপদ। মিথ্যা প্রচারণায় কান দেয়া চলবে না।

তিনি বলেন, আমি নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলাম। আমি এবং আমার পরিবারের সবাই টিকা গ্রহণ করেছি, কারও কোন সমস্যা হয়নি। আমাদের মা, বাবা ,ভাই-বোনসহ পরিবারের সকল সদস্যকে টিকা নিতে হবে।

বানিজ্যমন্ত্রী বলেন, দেশকে ভালবেসে, পরিবারের সবাইকে ভালবেসে এবং দেশের মানুষকে ভালবেসে টিকা গ্রহণ করতে হবে। আমরা যে যে অবস্থানে আছি, যে অবস্থান থেকেই দেশের সাধারণ মানুষকে টিকার গুরুত্ব বুঝাতে হবে, টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে হবে। আজকের শহীদ দিবসে আমাদের প্রতিজ্ঞা করতে হবে, টিকা গ্রহণের জন্য সবাই কাজ করবে।

তিনি বলেন, করোনা মোকাবেলায় বাংলাদেশ সফল হয়েছে। পৃথিবীর বহু দেশে এখনও করোনার টিকা সংগ্রহ করতে পারেনি, কিন্তু বাংলাদেশে শুরুতেই টিকা সংগ্রহ করতে সক্ষম হয়েছে। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব সময়োপযোগি সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নের কারনেই এটা সম্ভব হয়েছে।

তিনি আরো বলেন, ভাষা শহীদ এবং মহান মুক্তিযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের স্বপ্ন ছিল স্বাধীন, সুখি সমৃদ্ধশালী বাংলাদেশ। শহীদদের রক্ত অগনিত মা-বোনের ইজ্জতের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে। আমাদের সবাইকে দেশের জন্য দেশের মানুষের জন্য কাজ করতে হবে।

পীরগাছা উপজেলা নির্বাহী অফিসার শেখ শামসুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান, পীরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. ওয়াজেদ আলী সরকার, পীরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) মোছা. তানজিনা আফরোজ, সহকারি কমিশনার(ভূমি) জান্নাত আরা ফেরদৌস, পুলিশ পরিদর্শক (ওসি) মো. আজিজুল ইসলাম, পীরগাছা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি তছলিম উদ্দিন এবং সাধারণ সম্পাদ মো. আব্দুল্লাহ আল মাহমুদ মিলন।

পরে বাণিজ্যমন্ত্রী রংপুর জেলা পরিষদ আয়োজিত বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।- বাসস

এ বিভাগের অন্যান্য সংবাদ