SylhetNewsWorld | পার্লার কর্মীকে দিয়ে দেহব্যবসা: সেই নারী কাউন্সিলর গ্রেপ্তার - SylhetNewsWorld
সর্বশেষ
 সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা

পার্লার কর্মীকে দিয়ে দেহব্যবসা: সেই নারী কাউন্সিলর গ্রেপ্তার

  |  ১৫:৪৩, ফেব্রুয়ারি ২০, ২০২১

বাসায় আটকে রেখে বিউটি পার্লার কর্মীকে (১৬) দিয়ে জোরপূর্বক দেহব্যবসা করানোর অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের আলোচিত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। রোজী গাসিকের সংরক্ষিত আসনের (১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড) নারী কাউন্সিলর।

শুক্রবার রাত ৯টার দিকে ঢাকার উত্তরার দক্ষিণখান এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে দক্ষিণখান এলাকার একটি বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে গাসিকের ওই নারী কাউন্সিলরকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গাসিকের ওই নারী কাউন্সিলের মালিকাধীন চান্দনা চৌরাস্তা এলাকায় রহমান শপিং মলের আনন্দ বিউটি পার্লারে প্রায় চার মাস আগে চাকরি নেয় ওই কিশোরী (১৬)। তার বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা থানাধীন বড়য়াকোনা এলাকায়।

পার্লারে চাকরির পাশাপাশি তাকে দিয়ে গ্রেট ওয়াল সিটি এলাকায় রোজীর ভাড়া বাসায় গৃহকর্মীর কাজ করতেও বাধ্য করা হয়। এরপর ওই কিশোরীকে বাসায় আটকে রেখে বাড়ির কেয়ার টেকার নুরুল হকের সহযোগিতায় প্রায় দু’মাস যাবৎ বিভিন্ন সময়ে জোরপূর্বক দেহব্যবসায় বাধ্য করেন কাউন্সিলর রোজী।

এক পর্যায়ে মঙ্গলবার কৌশলে বাসা থেকে পালিয়ে যায় ওই কিশোরী। এ ঘটনায় জিএমপি’র বাসন থানায় মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে জবরদস্তি করে সেবা প্রদান ও পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কাউন্সিলর রোজী, বাড়ির কেয়ারটেকার নুরুল হকসহ অজ্ঞাত আরো দুই তিন জনের বিরুদ্ধে গত মঙ্গলবার মামলা করেন ওই ভুক্তভোগী।

ওইদিনই বাসন থানা পুলিশ নুরুল হককে গ্রেপ্তার করলেও ঘটনার পর থেকে কাউন্সিলর রোজী পলাতক ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ