SylhetNewsWorld | আলজাজিরার যা বলছে মিথ্যা, ষড়যন্ত্র: স্বরাষ্ট্রমন্ত্রী - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

আলজাজিরার যা বলছে মিথ্যা, ষড়যন্ত্র: স্বরাষ্ট্রমন্ত্রী

  |  ১৫:০১, ফেব্রুয়ারি ১৬, ২০২১

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরায় প্রকাশিত ‘অল দ্য প্রাইম মিনিস্টার’স মেন’ প্রতিবেদনে যেসব তথ্য দেওয়া হয়েছে তা বাস্তবভিত্তিক নয় বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

মঙ্গলবার সকালে রাজধানী উচ্চ বিদ্যালয়ে স্বরস্বতী পূজা পরিদর্শনে গিয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রথম দিনই বলেছি, আলজাজিরা যেগুলো প্রচার করেছে তা মিথ্যা, ষড়যন্ত্র। একটা ষড়যন্ত্র নিয়েই তারা কাজ করছে। আমরা বলেছি, যতগুলো তথ্য তারা দিয়েছে এগুলো বাস্তবভিত্তিক নয়।

আল-জাজিরার ওই প্রতিবেদন সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গোপনে ফোনে কে কি বলল, তা প্রচার করে দেওয়া সাংবাদিকতার কাজ নয়।

আলজাজিরার প্রতিবেদনে ষড়যন্ত্র রয়েছে দাবি করে তিনি বলেন, আমি মনে করি বাংলাদেশ এ সব ষড়যন্ত্র পেরিয়ে অনেক দূর এগিয়েছে। আলজাজিরা যা প্রকাশ করেছে-তা এদেশের জনগণ বিশ্বাস করে না।

‘আলজাজিরা কেন এই অপপ্রচারে নামল’- এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, কিছু একটা ঘটিয়ে একটা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা। একটা গুজব রটিয়ে মানুষের মনে একটা অন্য ধরনের পরিস্থিতি সৃষ্টির ষড়যন্ত্র ছিল। মিডিয়ার মাধ্যমে কিছু মানুষকে বিভ্রান্ত করা যায় কিনা। সেজন্যই এই অপচেষ্টা।

এ বিভাগের অন্যান্য সংবাদ