SylhetNewsWorld | ব্রাহ্মণবাড়িয়ায় চোখ উপড়ে-জিহ্বা কেটে বৃদ্ধকে হত্যা - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

ব্রাহ্মণবাড়িয়ায় চোখ উপড়ে-জিহ্বা কেটে বৃদ্ধকে হত্যা

  |  ১৪:৫৭, ফেব্রুয়ারি ১৬, ২০২১

মাহফিল থেকে ফেরার পথে মিলন সরদার (৮০) নামে এক বৃদ্ধের চোখ উপড়ে ও জিহ্বা কেটে হত্যা করা হয়েছে। পূর্ব বিরোধের জেরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে কান্দাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মিলন সরদার ওই এলাকার মৃত তালেব আলীর ছেলে।

গৌরনগর গ্রামে আজইরা গোষ্ঠী ও সরকার গোষ্ঠীর মধ্যে নানান বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। তাদের বিরোধের জেরে দুই পক্ষে একাধিক হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

সোমবার রাতে গ্রামে একটি মাহফিল চলছিল। সেই মাহফিল থেকে ফিরছিলেন সরকার গোষ্ঠীর মিলন সরদারসহ কয়েকজন। পথিমধ্যে আজইরা গোষ্ঠীর লোকজন হামলা করে মিলন সরদারসহ কয়েকজনকে কুপিয়ে রক্তাক্ত করে। এসময় মিলন সরদারের চোখ উপড়ে ফেলা হয় এবং জিহ্বা কেটে ফেলা হয়। ঘটনাস্থলেই মারা যান তিনি।

আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হয়।

এ ব্যাপারে নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রহুল আমিন জানান, পূর্ব বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে মিলন সরদার নিহত হয়েছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ