সর্বশেষ
 পরিবারের সবাইকে শেষ করে দিতে চেয়েছিলেন মেহজাবিন দেশের উন্নয়নই বিএনপির গাত্রদাহের কারণ: কাদের বাংলাদেশিদের একাউন্ট বাড়ছে সুইজারল্যান্ডে: ফখরুল সিলেটে দুই সন্তানসহ স্ত্রী খুনের ঘটনায় স্বামী গ্রেপ্তার দেশে সিনোফার্মের টিকা প্রয়োগ শুরু হাসপাতাল থেকে ফিরোজায় ফিরছেন খালেদা জিয়া সংসদে পরীমনি নিয়ে আলোচনা হয়, এই লজ্জা কোথায় রাখি: জাফরুল্লাহ মহামারির মধ্যেও যুদ্ধে বাস্তুচ্যুত ৮ কোটি ২০ লাখ মানুষ: জাতিসংঘ সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান মালিক সমিতি নামক ঘোষিত নতুন সংগঠন অবৈধ মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি: রেজ্যুলেশনের কপি নিলেন পররাষ্ট্রমন্ত্রী

দ্বিগুণ ভোটে আ’লীগকে হারিয়ে ফের মেয়র বিএনপি প্রার্থী

  |  ১৭:৫৩, ফেব্রুয়ারি ১৪, ২০২১

সাতক্ষীরা পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে দ্বিগুণ ভোটে হারিয়ে আবারও মেয়র হলেন বিএনপি মনোনীত প্রার্থী তাসকিন আহমেদ চিশতি। তিনি পেয়েছেন ২৫০৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নাসিম ফারুক খান মিঠু পেয়েছেন ১৩২২১ ভোট।

এছাড়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ নাসিরুল হক পেয়েছেন ১৩০৫০ ভোট এবং জামায়াত নেতা স্বতন্ত্র প্রার্থী মো. নুরুল হুদা পেয়েছেন ২৮৮৮ ভোট।

জেলা রিটার্নিং অফিসার মো. নাজমুল কবির এসব তথ্য দিয়েছেন।

তিনি বলেন, দিনভর শান্তিপূর্ণ নির্বাচন শেষে এ ফলাফল পাওয়া গেছে। এটি বেসরকারি ফলাফল। আগামীতে সরকারিভাবে ফলাফল ঘোষণা করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ