SylhetNewsWorld | এক দ‌ড়ি‌তে ঝুলছিলো মা-মে‌য়ের লাশ - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

এক দ‌ড়ি‌তে ঝুলছিলো মা-মে‌য়ের লাশ

  |  ১৪:৪৫, ফেব্রুয়ারি ০৯, ২০২১

কিশোরগঞ্জে তাড়াইলে নি‌জ ঘরে এক দড়িতে ঝুলন্ত অবস্থায় মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের রাহেলা গ্রামে নিহতদের বাড়ির দরজা ভেঙে লাশ দুইটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

মঙ্গলবার নিহতদের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদরের জেনারেল হাসপাতালে পাঠানোর কথা রয়েছে বলে জানিয়েছেন তাড়াইল থানার ওসি।

নিহতরা হলেন- ওই গ্রামের পারভেজ আহমেদ ওরফে উমায়ের স্ত্রী শাহনাজ (২৮) এবং তার ষষ্ঠ শ্রেণি পড়ুয়া মেয়ে প্রিয়তি (১২)। তাড়াইল থানার ওসি মো. ম‌জিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত ক‌রে‌ছেন।

পু‌লিশ জানায়, রা‌হেলা গ্রা‌মের ওমা‌য়ে‌রের স্ত্রী শাহনাজ ও তার মেয়ে প্রিয়‌তির মর‌দেহ বসত ঘ‌রে এক‌টি দ‌ড়ি‌তে ঝুল‌তে দে‌খে আশপা‌শের লোকজন পু‌লি‌শে খবর দেয়। খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থলে গি‌য়ে ঘ‌রের দরজা ভেঙে তা‌দের মর‌দেহ উদ্ধার ক‌রে। এ সময় শাহনা‌জের স্বামী ওমা‌য়ের‌কে বা‌ড়ি‌তে পাওয়া যায়‌নি।

ওসি জানান, শাহনাজ এক সময় ওমা‌নে শ্রমিকের কাজ কর‌তেন। তার স্বামী নরসিংদীতে আরেকটি বি‌য়ে ক‌রে‌ছেন। বা‌ড়ি আসার পর স্বামীর সা‌থে তার সম্পর্ক ভা‌লো যা‌চ্ছি‌লো না। ত‌বে মা ও ‌মে‌য়ের মৃত্যুর স‌ঠিক কারণ জানা যায়‌নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ