SylhetNewsWorld | ব্রিটেনে ব্যাপক তুষারপাতের আশংকায় সর্তকতা জারি - SylhetNewsWorld
সর্বশেষ
 সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা

ব্রিটেনে ব্যাপক তুষারপাতের আশংকায় সর্তকতা জারি

  |  ১৪:০৭, ফেব্রুয়ারি ০৮, ২০২১

ব্রিটেনে ভারী তুষারপাতের জন্য ইংল্যান্ডের ইস্ট এন্ড সাউথ ইস্ট ইংল্যান্ডে সর্তকতা জারি করা হয়েছে। আবহাওয়া অফিস জানিয়েছে এতে জনগনের যাতায়াতে ব্যাঘাত ঘটতে পারে।
অ্যাম্বার সর্তকতা জারি করে বলা হয়েছে ভ্রমনে করলে, রাস্তায় আটকে পড়তে পারে যানবাহন, বিদ্যুতের বন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। এতে সবাইকে সাবধানে থাকতে বলা হয়েছে। আগামী কাল সোমবার পর্যন্ত আপাতত এই সর্তকতা জারি করা হয়েছে।

ইতিমধ্যে ভারী তুষারপাত হয়েছে ইংল্যান্ড, স্কটল্যান্ড এবং উত্তর আয়ারল্যান্ডের বেশিভাগ জায়গায় এবং সেখানে হলুদ সর্তকতা জারি করা হয়েছে।
তবে এবারের তুষারপাত ২০১৮ সালের মতো এতো ব্যাপক হবে না বলে মনে করছেন আবহাওয়া বিদরা।

তবে পূর্বাভাসকারীরা সর্তক করে বলেছেন, সাউথ ওয়েস্ট ইংল্যান্ডে ৩০ সেন্টিমিটার পর্যন্ত তুষারপাত হতে পারে।

এ বিভাগের অন্যান্য সংবাদ