SylhetNewsWorld | প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

  |  ১৭:২৪, ফেব্রুয়ারি ০৫, ২০২১

সিলেট মহানগর আওয়ামীলীগের নব গঠিত পূর্ণাঙ্গ কমিটিতে সিলেট সিটি কর্পোরেশনের বার বার নির্বাচিত কাউন্সিলর আজাদুর রহমান আজাদকে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় গণগন্ত্রের মানস কন্যা, ডিজিটাল বাংলাদেশের রূপকার জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন-কে প্রাণঢালা অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানিয়ে নগরীতে জেলা ছাত্রলীগের আয়োজনে ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের খানের নেতৃত্বে এক আনন্দ মিছিল বের করা হয়।
শুক্রবার বিকেলে মিছিলটি শাহী ঈদগাহ টিভি গেইট থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শাহী ঈদগাহ উঁচা সড়কের গিয়ে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।
মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সভায় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা সাইদুল হাসান শান্ত, ইয়াসিন আরাফাত, মিজানুর রহমান, শাকিল আহমদ, সাজিদ চৌধুরী, তানিম আহমদ, শিপলু আহমদ, সৈয়দ আহাদ, রাইসুল, হাফিজুর রহমান, শিপন আহমদসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ