সর্বশেষ
 গ্লোবাল লিংক সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বর্ণমালা ক্রিকেট দল প্রবাসী সাংবাদিক রাহিব ফয়সল-কে সংবর্ধনা প্রদান সিলেটে চোরাই মোটরসাইকেল ৩ দিন পর উদ্ধার, গ্রেপ্তার ১ ক্রাইস্টচার্চে আবারও হামলার হুমকি, কিছুই জানে না টাইগাররা শুধুমাত্র যুক্তরাজ্য যেতেই বিয়ে করেন বালাগঞ্জের বুশরা! ইরাকে পোপ ফ্রান্সিস ও সিসতানির বিরল বৈঠক শনিবার গুলিতে নিহত এঞ্জেল মিয়ানমারের নতুন নায়ক ফিলিস্তিনে ইসরাইলের যুদ্ধাপরাধ তদন্তে বাধা দেবে যুক্তরাষ্ট্র: কমলা ‘খেলা হবে’ স্লোগান নিয়ে পশ্চিমবঙ্গে বিতর্ক চরমে ইইউ’র দেশগুলোতে করোনা টিকার ঘাটতি; অস্ট্রেলিয়ার চালান আটকে দিল ইতালি

টরেন্টোতে ডাউন টাউনে ৪ বাংলাদেশি গুলিবিদ্ধ

  |  ১৭:৫৩, ফেব্রুয়ারি ০৪, ২০২১

মঙ্গলবার গভীর রাতে টরেন্টোর ডাউন টাউনস্থ রিজেন্ট পার্ক এলাকায় সন্ত্রাসীদের গুলিতে চার বাংলাদেশি আহত হয়েছে।

গুলিবিদ্ধ চার জনই বাংলাদেশি-কানাডিয়ান। তারা হলেন, পার্লামেন্ট স্ট্রিটের মারহাবা গ্রোসারির মালিক আব্দুল মোমিন, এলাকার বাসিন্দা আব্দুস সাত্তার, সুলতান আহমদ এবং আনাই মিয়া।

টরেন্টো পুলিশ জানিয়েছে, রাত ১১:৪৩ টার দিকে রিজেন্ট পার্কস্থ ব্লুভার্ড এবং ডান্ডাস স্ট্রিট পূর্বের ওক স্ট্রিটে এই ঘটনা ঘটে। সাথে সাথেই দ্রুত হাসপাতালে চিকিৎসার জন্য আহতদের নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে আনাই মিয়ার অবস্থা খুবই আশঙ্কাজনক। তবে বাকি তিনজন শঙ্কামুক্ত। আনাই মিতা গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সহ-সভাপতি বলে জানা গেছে।

এদিকে, পুলিশের কয়েকটি ইউনিট এই অঞ্চলে ব্যাপক তল্লাশি চালিয়েছে এবং ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত কোনো সন্দেহভাজনকে শনাক্ত করতে পারেনি। তবে পুলিশ দুই সন্দেহভাজনকে খুঁজছে। তারা ২০১৪ মডেলের টয়োটা গাড়ি ব্যবহার করছিল বলে পুলিশের।

এ বিভাগের অন্যান্য সংবাদ