সর্বশেষ
 সংসদে পরীমনি নিয়ে আলোচনা হয়, এই লজ্জা কোথায় রাখি: জাফরুল্লাহ মহামারির মধ্যেও যুদ্ধে বাস্তুচ্যুত ৮ কোটি ২০ লাখ মানুষ: জাতিসংঘ সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান মালিক সমিতি নামক ঘোষিত নতুন সংগঠন অবৈধ মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি: রেজ্যুলেশনের কপি নিলেন পররাষ্ট্রমন্ত্রী ব্রেন স্ট্রোক করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার শাদিদ,ঢাকায় প্রেরণ সিলেটে পৌঁছেছে ৩৭ হাজার ২০০ ডোজ টিকা যুক্তরাষ্ট্রের সঙ্গে সমঝোতার ইঙ্গিত কিমের ফাইজার-মডার্নার ভ্যাকসিন শুক্রাণুর সংখ্যা কমায় না: গবেষণা সুইস ব্যাংকে টাকার পাহাড় ভারতীয়-বাংলাদেশিদের ইহুদিরা আমাকে ভোট দেয়নি: ট্রাম্প

২৪ ঘণ্টায় করোনায় আরো ১০ জনের মৃত্যু, শনাক্ত ৪৪৩

  |  ১৫:৩৮, ফেব্রুয়ারি ০১, ২০২১

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ১০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ১৩৭ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৪৪৩ জন। মোট শনাক্ত ৫ লাখ ৩৫হাজার ৫৮২ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ৪৭২ জন এবং এখন পর্যন্ত ৪ লাখ ৮০ হাজার ২১৬ জন সুস্থ হয়ে উঠেছেন।

আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরো জানানো হয়, ২০৬টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৫৫৬টি নমুনা সংগ্রহ এবং ১২হাজার ৪৭৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৩৬লাখ ৬৪ হাজার ১৯৭ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ৩ দশমিক ৫৫ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৯ দশমিক ৬৬ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৫২ শতাংশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ