SylhetNewsWorld | হাসপাতালের লিফট থেকে পড়ে নারীর মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা

হাসপাতালের লিফট থেকে পড়ে নারীর মৃত্যু

  |  ১৫:৩১, ফেব্রুয়ারি ০১, ২০২১

নোয়াখালীতে হাসপাতালে চিকিৎসাধীন শশুরকে দেখতে গিয়ে লিফট থেকে নিচে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় মাইজদী শহরের জি-৮ গ্রামীণ জেনারেল হাসপাতাল নামে একটি বেসরকারি হাসপাতালে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জহুরা বেগম (৪৫) লক্ষ্মীপুর সদর উপজেলার কৃষ্ণরামপুর গ্রামের খোরশেদ আলমের স্ত্রী। তিনি তিন সন্তানের জননী ছিলেন। নিহতের স্বজনরা এ ঘটনার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে দায়ী করছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জহুরা বেগমের শশুর আনোয়ার উল্লাহ গত শুক্রবার সড়ক দুর্ঘটনায় আহত হলে তাকে চিকিৎসার জন্য মাইজদীতে গ্রামীণ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার ছেলে ও জা’কে সাথে নিয়ে হাসপাতাল থেকে শ্বশুরকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য যান জহুরা বেগম। সন্ধ্যায় হাসপাতালের চতুর্থ তলা থেকে নিচে নামার জন্য লিফটে পা দেওয়া মাত্র নিচে পড়ে যান তিনি। পরে তাকে উদ্ধার করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ওসি সাহেদ উদ্দিন জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ