SylhetNewsWorld | লন্ডনে পার্লারে গিয়ে পুলিশি বিপাকে প্রিয়াঙ্কা - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

লন্ডনে পার্লারে গিয়ে পুলিশি বিপাকে প্রিয়াঙ্কা

  |  ১৮:১০, জানুয়ারি ০৯, ২০২১

এই মুহূর্তে লন্ডনে চলছে লকডাউন। ঠিক এসময়ে লকডাউনের নিয়ম ভেঙ্গে পুলিশি বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু তাই নয়, দেশি গার্লকে সাবধানও করেছে ব্রিটিশ পুলিশ।

যদিও প্রিয়াঙ্কার মুখপাত্রের দাবি, লকডাউনের কোনো নিয়মই ভাঙেননি অভিনেত্রী। শুটিংয়ের কাজের অনুমতি তাদের নেয়া রয়েছে।

হলিউড ছবি ‘টেক্সট ফর ইউ-এর শুটিংয়ের জন্য টিমের অন্যান্যদের সঙ্গে লন্ডনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তারপরই করোনার নতুন স্ট্রেনের কারণে লকডাউন ঘোষণা করা হয়। বিদেশে আটকে পড়েন প্রিয়াঙ্কা। সঙ্গে অবশ্য স্বামী নিক জোনাস এবং মা মধু চোপড়াও রয়েছেন। আর রয়েছে প্রিয় পোষ্য।

শোনা গিয়েছে, মা ও পোষ্যকে নিয়ে এক বন্ধুর পার্লারে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। খবর পেয়েই সেখানে পুলিশ আসে।লকডাউনের নিয়ম ভাঙার জন্য তাকে ও পার্লারের মালিককে কড়া কথা শোনান ব্রিটিশ অফিসাররা। যদিও এ যাত্রায় কোনো জরিমানা দিতে হয়নি পার্লারের মালিক বা প্রিয়াঙ্কাকে। তবে দু’জনকে সতর্ক করা হয়েছে বলে খবর।

ঘটনার পরই লন্ডনের এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার টিমের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। অভিনেত্রীর মুখপাত্র জানিয়েছেন, লকডাউনের কোনো নিয়মই ভাঙেননি প্রিয়াঙ্কা। ছবির জন্য তার মাথার চুলের রং পালটানোর প্রয়োজন ছিল। তাই ওই পার্লারে গিয়েছিলেন। যারা যারা সেখানে ছিলেন প্রত্যেকে কোভিড নেগেটিভ। আর সিনেমা সংক্রান্ত কাজের অনুমতি তাদের নেয়া রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ