ইউসিবি ব্যাংকের উদ্যোগে বন্যার্তের মাঝে ত্রান সামগ্রী বিতরণ অনুষ্টিত

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, |                          

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি এর উদ্যোগে গতকাল রবিবার ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের সাদিপুর,
খছরুপুর, গজিয়া, পূর্ব তাজপুর, পশ্চিম তাজপুর,ধরখা, আদমপুর ও শেরপুর নতুনবাজারসহ বেশ কয়েকটি গ্রামের মহিলাদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার জামেয়া ইসলামিয়া উলূম আওরঙ্গপুর টাইটেল মাদ্রাসা মাঠে ত্রান সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি শামিম আহমেদ। ত্রান বিরতণকালে ভিপি শামিম বলেন, সিলেটে বন্যার কারণে কষ্টে আছেন বানভাসিরা। তাদের কাছে না গেলে কষ্টটা অনুভব করা যায় না। ইউসিবি ব্যাংকে এমন উদ্যোগ কে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, মানবিক দিক বিবেচনা করে বিভিন্ন ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, ব্যবসায়ী সমাজ, রাজনৈতিক ও সামাজিক সংগঠন, প্রবাসী, দানশীল ব্যক্তিদেরকে বন্যায় ক্ষতিগ্রস্ত এবং বন্যা পরবর্তী সময়েও বানভাসিদের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি শেরপুর শাখা প্রধান জালাল আহমেদ’র সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ৮নং পৈলনপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান খালেদুর রহমান, শাহ ইসমাইল আলী, হাজি তঞ্জব উদ্দিন, শাহ ইয়াহহিয়া, শামিম মুনিম মুস্তাফা কামাল, অধ্যাপক প্রনয় কুমার পাল,আসাব উদ্দিন, ডাক্তার সুমন কান্তি ধর,শাহ জয়নাল আলী, মৌলানা ইসলামুক হক,আবদুল কাইয়ুমসহ প্রমুখ।
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি শেরপুর শাখার কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অপারেশন ম্যানেজার জৈন উদ্দিন মাসুক, ক্রেডিট ইনচার্জ নাজমুল হক, সরকার বাজার উপশাখার ইনচার্জ মনিরুজ্জামান, জয় দেব গোস্বামী, মোজাম্মেল হক সহ আরো অনেক।