দাউদপুরে বন্যার্তদের মধ্যে ছাত্রলীগ নেতা হাবিবুল ইসলাম হাবিবের ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, |                          

দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নে বন্যয় ক্ষতিগ্রস্ত প্রায় ১ হাজার পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন যুক্তরাজ্যের লন্ডন মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব।
গত ২০ জুন বৃহস্পতিবার ও ২১ জুন শুক্রবার সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের নির্দেশে দাউদপুরের ইনাতআলীপুর, সিকন্দরপুর, রাউৎকান্দি, বিন্নাকান্দি, উশনপুর, তুরুকখলা হাড়িয়ারচর সহ দাউদপুর ইউনিয়নের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার, চিড়া, বিশুদ্ধ পানি ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন লন্ডন মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব।
এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রীলাীগের সহ সভাপতি মুছাদ্দিক হোসেন নাঈম, সহ সম্পাদক আলী হায়দার সুলতান, ধর্ম বিষয় সম্পাদক নাঈমুল ইসলাম নাঈম, সদস্য মাহদি আহমদ তামিম, লিমন আহমদ প্রমুখ।
পৃথক পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে লন্ডন মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের পাশাপাশি যেকোনো দুর্যোগে মানুষের পাশে থেকে সহযোগিতা করেন। প্রধানমন্ত্রীর মহান উদ্যোগ ও মহতি কাজের মাধ্যমে বাংলাদেশ বহির্বিশ্বে প্রশংসিত হচ্ছে। তাঁর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে আমি দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।
তারই ধারাবাহিকতায় সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের নির্দেশে আমি বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছি। আগামীতেও মানুষের কল্যাণে আমার সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
তিনি অকাল বন্যায় ক্ষতিগ্রস্ত পানিবন্দি মানুষের সহযোগিতায় রাজনৈতিক সংগঠনের পাশাপাশি, প্রবাসীরা, সামাজিক সংগঠন ও দানশীল ব্যক্তিবর্গদেরকে এগিয়ে আসার আহবান জানান।