সিলেট সহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী কয়েছ চৌধুরী

প্রকাশিত: ৯:৫০ অপরাহ্ণ, |                          

সিলেট সহ দেশবাসী ও বিশে^র মুসলিম উম্মাকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সাউথ সুরমা এসোসিয়েশন মিডল্যান্ড ইউকে’র সাংগঠনিক সম্পাদক ও ডি,এস,এস সেন্ট্রাল ইউকে’র যুগ্ম আহ্বায়ক সমাজসেবী কয়েছ চৌধুরী।
এক শুভচ্ছা বার্তায় তিনি বলেন, বছর ঘুরে আবার আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদুল আজহা কুরবানীর বার্তা নিয়ে। কুরবানী মানে ত্যাগ, ক্ষুদ্রতা, নিচুতা, অহংকার, স্বার্থপরতার ত্যাগের মাধ্যমে কুরবানির ঈদ সার্থক হয়ে উঠে। ত্যাগের মহিমা উজ্জীবিত হয়ে আমরা মানবকল্যাণে নিজেদের নিয়োজিত করি। সৌহার্দ্য ও ভ্রাতৃত্ববন্ধনে আবদ্ধ হয়ে ঈদুল আজহার আনন্দ ভাগাভাগি করে নেই।
সমাজসেবী কয়েছ চৌধুরী বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করে বলেন, পবিত্র ঈদুল আজহার মর্মবাণী অন্তরে ধারণ করে সবাই নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ গ্রহণ করা সকলের নৈতিক দায়িত্ব। তিনি সমাজের দারিদ্র্যপীড়িত ও সুবিধাবঞ্চিত মানুষদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে এবং তাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন, ঈদুল আজহা শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি জীবনে প্রতিফলিত হোক। এটাই কামনা করে তিনি বিশে^র মুসলিম উম্মাকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান।