SylhetNewsWorld | ব্রিটেনে করোনায় শনিবার মৃত্যু ১৬৭ জনের, আক্রান্ত ৪৬,০২৫ জন - SylhetNewsWorld
সর্বশেষ
 আত্মসমর্পণ করে আজ জামিন চাইবেন সম্রাট ইউক্রেনকে রাশিয়ার কাছে ভূখণ্ড ছাড়ার পরামর্শ কিসিঞ্জারের স্থান-কাল বুঝে উন্নয়ন পরিকল্পনার আহ্বান প্রধানমন্ত্রীর ঘরে বসে পাওয়া যাবে ভুমি সেবা: বিভাগীয় কমিশনার তারা ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: মোশাররফ গণকমিশনের নামে কেউ বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ইউক্রেনের জন্য ৪০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক অর্থনীতি নিয়ে জরুরি বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর পাল্টা ব্যবস্থা, ফ্রান্স-ইতালি-স্পেনের ৮৫ কূটনীতিক বহিষ্কার করল রাশিয়া

ব্রিটেনে করোনায় শনিবার মৃত্যু ১৬৭ জনের, আক্রান্ত ৪৬,০২৫ জন

  |  ০৫:১৯, ফেব্রুয়ারি ১৩, ২০২২

ব্রিটেনে করোনায় গত ২৪ ঘন্টায় মৃত্যুর সংখ্যার সংখ্যা ও আক্রান্তের সংখ্যা কমেছে। গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৬,০২৫ জন । গতকাল শুক্রবার ছিলো ৫৮,৮৯৯ জন, বৃহস্পতিবার ছিলো ৬৬,৬৩৮ জন, বুধবার ছিলো ৬৮,২১৪ জন। এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১ কোটি ৮২ লাখ ৬৬ হাজার ১৫ জন।

বর্তমানে হাসপাতালে ভ্যান্টিলেশনে ভর্তির সংখ্যা কমে দাঁড়িয়েছে ৪৩০ জন।

এদিকে গত ৪৮ ঘন্টায় নতুন করে মৃত্যু রেকর্ড করা হয়েছে ১৬৭ জন। গতকাল শুক্রবার ১৯৩ জন, বৃহস্পতিবার ২০৬ জন, বুধবার ছিলো ২৭৬ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১ লাখ ৫৯ হাজার ৫১৮ জন।

এ পর্যন্ত বোস্টার ডোজ দিয়েছেন ৩ কোটি ৭৭ লাখ ২৪ হাজার ৫২৮ জন।

এ বিভাগের অন্যান্য সংবাদ