SylhetNewsWorld | সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের মিলাদ ও দোয়া মাহফিল - SylhetNewsWorld
সর্বশেষ

সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের মিলাদ ও দোয়া মাহফিল

  |  ১২:৪৩, ফেব্রুয়ারি ১২, ২০২২

 

সিদ্দিকুর রাহমান, স্পেনঃ
স্পেনে প্রবাসীদের অন্যতম আঞ্চলিক সংগঠন সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন এর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
স্থানীয় সময় ১০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাত সাড়ে দশ টায় মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার বাংলাদেশ এসোসিয়েশন এর হলরুমে সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের অন্যতম সদস্য তুহিন আহমদ এর বড় ভাই মোঃ জিতু মিয়া’র রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
স্থানীয় আলেম উলামারা মরহুমের জন্য কুরআন খতম করেন। অনুস্টানে মিলাদ পরিচালনা করেন হাঃ সাইদুল ইসলাম ও হাঃ ক্বারি আবু তাহের মিসবাহ এবং দোয়া পরিচালনা করেন মাওলানা মুজিবুর রহমান।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক মুরাদ মজুমদার, যুগ্ন সাধারণ সম্পাদক আবু জাফর রাসেল, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশনের সাবেক যুগ্ম সদস্য সচিব ও উপদেষ্টা এইচ এম দবির তালুকদার,সাবেক উপদেষ্টা সাইফুল ইসলাম ইকবাল, বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি আসাদুজ্জামান রাজ্জাক , শাহজালাল লতিফিয়া বাংলাদেশ জামে মসজিদের সভাপতি মাওলানা খলিলুর রাহমান,মাওলানা আবুল কাশেম, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সহ প্রচার ও অফিস সম্পাদক আব্দুল মালিক, সদস্য আসাদুর রাহমান সাদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাহেদ মিয়া,আব্দুস সাত্তার, হাবীবুর রহমান হাবিব,সাজ্জাদুর রাহমান,কাওসার হোসাইন টিপু,লুৎফুর রাহমান সহ কমিউনিটির অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মিলাদ ও দোয়া মাহফিল শেষে তবারক বিতরনের মধ্যে দিয়ে অনুস্টানের সমাপ্তি হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ