SylhetNewsWorld | স্পেনে আল্লামা হবিবুর রহমান এর ঈসালে সওয়াব মাহফিল - SylhetNewsWorld
সর্বশেষ

স্পেনে আল্লামা হবিবুর রহমান এর ঈসালে সওয়াব মাহফিল

  |  ২১:৩১, ফেব্রুয়ারি ১১, ২০২২

 

সিদ্দিকুর রাহমান, স্পেনঃ
স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ মাদ্রিদ এর উদ্যোগে আল্লামা হাবিবুর রহমান মুহাদ্দিস ছাহেব ও গ্রেটার সিলেটের সাবেক উপদেষ্টা এনামুল হক সাহেবের মাগফেরাত কামনায় কোরআন শরিফ তিলাওয়াত , মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস সংলগ্ন শাহজালাল লতিফিয়া ফুলতলী জামে মসজিদে বৃহস্পতিবার বাদ এশা প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন, বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি আসাদুজ্জামান রাজ্জাক,শাহজালাল লতিফিয়া বাংলাদেশ জামে মসজিদের সভাপতি মাওঃ খলিলুর রহমান,স্পেন আল ইসলাহ এর সাংগঠনিক সম্পাদক ক্বারী আব্দুর রউফ, শাহজালাল লতিফিয়া বাংলাদেশ জামে মসজিদের ইমাম মাওলানা আতিকুর রহমান,মাওলানা মুজিবুর রহমান, আল হুদা মসজিদের ইমাম মাওলানা হাফিজ ক্বারী সাইদুল ইসলাম, মাদ্রিদ আল ইসলাহ এর প্রশিক্ষণ সম্পাদক হাফিজ ক্বারী আবু তাহের মিসবাহ,কাওছার হোসেন টিপু,লাভাপিয়েস এলাকার বিশিষ্ট ব্যাবসায়ী জাহাঙ্গীর আলম, উনু মিয়া প্রমুখ।
আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রবাসী বাংলাদেশি নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। এরপর মাওলানা হাফিজ আবুল কাশেম এর পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন স্পেন আল ইসলাহ এর সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক। এ সময় বাংলাদেশের এবং প্রবাসী বাংলাদেশিদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা এবং এই করোনা মহামারী থেকে রক্ষা পাওয়ার জন্য দোয়া করা হয়।

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আসাদুর রাহমান সাদ,সাজ্জাদ মিয়া, ঢাকা’র বাবু মিয়া, সুমন মিয়াসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সংস্কৃতিক, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন। পরে দোয়া ও মিলাদ মাহফিল শেষে অংশগ্রহণকারীদের মাঝে তবারক বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ