SylhetNewsWorld | এবার কানাডায় ঢুকতে পারেননি মুরাদ - SylhetNewsWorld
সর্বশেষ

এবার কানাডায় ঢুকতে পারেননি মুরাদ

  |  ০৬:২৫, ডিসেম্বর ১১, ২০২১

বেফাঁস কথাবার্তাই যেন কাল হয়ে দাঁড়িয়েছে মুরাদ হাসানের। তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ খোয়ানোর পর জামালপুর ও নিজের ঘর সরিষাবাড়িতেও অবাঞ্চিত ঘোষণা করা হয় তাকে। এবার সদূর কানাডায়ও ঢুকতে দেওয়া হয়নি মুরাদ হাসানকে। বিতর্কিত এ রাজনীতিককে কানাডায় ঢুকতে দেয়নি দেশটির বর্ডার সার্ভিস এজেন্সি।

টরন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে ফিরিয়ে দেওয়া হয়।

কানাডার স্থানীয় বেশ কয়েকটি বাংলা অনলাইন পোর্টালে প্রকাশিত সংবাদ থেকে জানা গেছে, কানাডায় বসবাসরত মুরাদের ঘনিষ্ঠ একাধিক সূত্র ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এদিকে কানাডার সরকারি সূত্র থেকে এ ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি। কানাডা বর্ডার সার্ভিস এ নিয়ে তাৎক্ষণিক কোনো মন্তব্য জানায়নি।

এর আগে, মুরাদ হাসান আমিরাতের একটি ফ্লাইটে স্থানীয় সময় শুক্রবার দুপুর ১টা ৩১ মিনিটে টরন্টো পিয়ারসন্স আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় কানাডা ইমিগ্রেশন ও বর্ডার সার্ভিস এজেন্সির কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যান। দীর্ঘ সময় ধরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

বিমানবন্দর সংশ্লিষ্ট বিভিন্ন সূত্রে জানা যায়, জিজ্ঞাসাবাদে তাকে বাংলাদেশের সাম্প্রতিক ঘটনাপ্রবাহ সম্পর্কে জানতে চাওয়া হয়। বিপুল সংখ্যক কানাডিয়ান নাগরিক কানাডায় তার প্রবেশের ব্যাপারে আপত্তি জানিয়ে সরকারের কাছে আবেদন করেছেন বলেও তাকে জানানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ