অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২১

অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা উৎসবমুখর পরিবেশে উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় ক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে সিলেট ক্রীড়া সংস্থ্যার সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মাহি উদ্দিন আহমদ সেলিম এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
ক্লাব সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে আলোর পথে নিয়ে আসা সম্ভব। অন্যদিকে পেশাগত দায়িত্ব পালনে আন্তরিকতা সৃষ্টিতে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। গণমাধ্যমকর্মীদের জন্য এই খেলাধুলা আরো গুরুত্বপূর্ণ, মানসিক প্রফুল্লতা ও সুস্থতা ও সাংবাদিকদের পেশাগত কাজের জন্য সহায়ক।
তিনি বলেন, সিলেট অনলাইন প্রেসক্লাব ইতোমধ্যে সর্বমহলে নিজেদের গ্রহনযোগ্যতা তৈরী করতে সক্ষম হয়েছে।

ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশুর উপস্থাপনায় ক্লাবের কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ সভাপতি গোলজার আহমদ হেলাল।

ক্লাবের নির্বাহী কমিটির কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যাক্ষ আব্দুল মুহিত দিদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু, মাহমুদ খান।
ক্লাব সদস্যদের মধ্যে ইপস্থিত ছিলেন, আফরোজ খান, ফাহানা বেগম হেনা, কামাল আহমদ, নূরুল আমিন,দেবব্রত রায় দিপন, আবু জাবের, তারেক আহমদ খান,আব্দুল হাসিব,আলমগীর আলম,কামরুজ্জামান, প্রমুখ।

সভাপতির বক্তব্যে মুহিত চৌধুরী বলেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্যরা তথ্য প্রযুক্তিতে অগ্রসর তারা সর্বদা রাষ্ট্রীয় ও সামাজিক দায়বদ্ধতাকে ধারণ করে কাজ করেন। পেশাগত সুনাম রক্ষায় সবসময় সচেতন।
তিনি বলেন মাহি উদ্দিন আহমদ সেলিম সিলেটে খেলা ধুলার উন্নয়নে যেভাবে কাজ করছেন তা সত্যি বিরল। সিলেট অনলাইন প্রেসক্লাবের অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার স্পন্সর করার জন্য ক্লাবের পক্ষ থেকে মাহি উদ্দিন আহমদ সেলিমকে আন্তরিক অভিন্দন কৃজ্ঞতা জানান

এ সংক্রান্ত আরও সংবাদ