যুক্তরাজ্য যুবদল নেতা সাদিকুর রহমান নয়ন ফ্রান্স আগমন উপলক্ষে প্যারিসে সংবর্ধনা

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, |                          

যুক্তরাজ্য যুবদল নেতা
সাদিকুর রহমান নয়ন এর ফ্রান্স আগমন উপলক্ষে প্যারিসের একটি অভিজাত রেস্টুরেন্টে এক সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে ফ্রান্সে অবস্হানরত সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ।
সিলেট জেলা ছাত্রদল নেতা ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সহ সভাপতি বিলাল আহমদ এর সভাপতিত্বে ও সিলেট সদর উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক জইন ইউ আহমদ জনি’র পরিচালনায় উক্ত সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সদস্য ফ্রান্স বিএনপির নেতা সাইদুল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাবেক ছাত্রনেতা মাসুম আহমদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আসিকুজ্জামান আসিক সাবেক,সমাজসেবা বিষয়ক সম্পাদক সিলেট মহানগর ছাত্রদল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাসেল আহমদ ফ্রান্স বিএনপির নেতা,সাবেক সিলেট জেলা ছাত্রদল নেতা ফয়সাল আহমেদ,এম এ দিলোয়ার সাবেক, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সিলেট মহানগর ছাত্রদল,সাবেক ছাত্রনেতা, নাজমুল হক,শামীম আহমেদ,টিপু আহমেদ,হাফিজুর রহমান,খালেদ মাহমুদ মুমিন,মিনহাজ
আরো উপস্থিত ছিলেনঃসুজন, সাদেক,এমদাদ,আইন উদ্দীন,শাহ আলম,তারেক,নাহিদ,জাহিদ,সানি জাহিদ হোসেন বিজয়,কামরুল,সৈকত,সহ প্রমুখ
উপস্থিত সংবর্ধিত অতিথি ও সবাইকে শুভেচ্ছা জানান ভিডিও কনফারেন্সের মাধ্যমেঃফ্রান্স বিএনপির সাবেক,সাংগঠনিক সম্পাদক জালাল খান,মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক মুক্তার আহমেদ মুক্তার ও গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রী কলেজ ছাত্রদলের সাবেক,সাধারণ সম্পাদক ইতালি প্রবাসীর হোসাইন মোঃ আলমগীর সাবেক সুনামগঞ্জ জেলা ছাত্রদল নেতা ইতালি প্রবাসী জাকারিয়া রহমান সবুজ।