SylhetNewsWorld | বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১

  |  ১০:৫০, সেপ্টেম্বর ০৯, ২০২১

রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালিয়েছে র‌্যাব-২। আজ ভোর থেকে বসিলার ওই বাড়ি ঘিরে রাখে র‌্যাব সদস্যরা। সকাল ৭টার দিকে ওই বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেন তারা। এ তথ্য জানান র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

জানা গেছে, আজ ভোরে মোহাম্মদপুর চার রাস্তার মোড় থেকে বসিলা ব্রিজের আগে ডান পাশে একটি গলির দুইশ গজ দূরে সাদা রঙের একটি চারতলা ভবন জঙ্গি আস্তানা সন্দেহে চারপাশে অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। এরপর সকাল সাড়ে ৭টার দিকে ভবনটির দুইতলা থেকে একজনকে বের করে আনা হয়। ভবনটির আশপাশের এলাকা নিরাপত্তা বলয়ে ঢেকে ফেলেছেন র‌্যাব সদস্যরা। এলাকায় যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে এবং স্থানীয়দেরও ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত একাধিক র‌্যাবের সদস্যের সঙ্গে কথা বলে জানা যায়, ভবনটির ভেতরে এখন র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট, ডগ স্কোয়াড ও ফরেনসিক টিম অভিযান পরিচালনা করছে।

তবে ভেতরে এখনো আর কোনো জঙ্গি বা বিস্ফোরক আছে কিনা তা এখনো নিশ্চিত করে কেউ বলতে পারছেন না।

এ বিভাগের অন্যান্য সংবাদ