SylhetNewsWorld | জামায়াত নেতাদের মুক্তি দাবি কর্নেল অলির - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

জামায়াত নেতাদের মুক্তি দাবি কর্নেল অলির

  |  ১৬:৩২, সেপ্টেম্বর ০৮, ২০২১

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারসহ গ্রেপ্তারকৃত নেতাদের মুক্তি দাবি করেছেন ২০ দলীয় জোটের শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম। আজ গণমাধ্যমে পাঠানো এলডিপির প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।

অলি আহমদ বলেন, বাংলাদেশের প্রত্যেক রাজনৈতিক দলের রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করা সাংবিধানিক অধিকার। সরকার অন্যায়ভাবে প্রতিশোধ পরায়ণ হয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারসহ অন্যান্য প্রবীণ নেতাদের গ্রেপ্তার করেছে যা আইনবহির্ভূত কাজ। তারা শান্তিপূর্ণভাবে ঘরে বসে তাদের পার্টির কর্মকাণ্ড নিয়ে আলোচনা করছিল। এতে দোষনীয় কিছু নেই। আশা করি সরকার এই সত্যটি উপলব্ধি করে অনতিবিলম্বে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারসহ আটককৃত সকলকে মুক্তি দিবেন।
তিনি আরও বলেন, বর্তমানে বাংলাদেশে একদলীয় স্বৈরশাসন কায়েম হয়েছে।

এটা অত্যন্ত দুঃখজনক। সব ধরনের অন্যায় অবিচারের পরিণতি কখনো ভালো হয় না।

এ বিভাগের অন্যান্য সংবাদ