SylhetNewsWorld | পাঁচ লাখ টাকা কাবিনে দাদির সঙ্গে নাতির বিয়ে! - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

পাঁচ লাখ টাকা কাবিনে দাদির সঙ্গে নাতির বিয়ে!

  |  ১৭:৫৪, সেপ্টেম্বর ০৭, ২০২১

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৫ লাখ টাকা কাবিনে বিধবা দাদির সঙ্গে নাতির বিয়ে হয়েছে। সোমবার রাতে এ ঘটনাটি ঘটেছে উপজেলার বড়হিত ইউনিয়নের নওপাড়া গ্রামে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, ওই গ্রামের মৃত ছামছুদ্দিন ওরফে শামের স্ত্রী শিরীনা আক্তারের (৫৫) সঙ্গে প্রতিবেশী আব্দুর রশিদের পুত্র ফারুক মিয়ার (২০) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের সম্পর্ক দাদি-নাতি। দাদার মৃত্যু পর থেকে দাদি ও নাতির মধ্যে গোপন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে স্থানীয়দের এলাকাবাসীর মধ্যে নানা কানাঘুষা চলছিল ।

গত শুক্রবার রাতে দাদি-নাতির অনৈতিক সম্পর্ক ধরা পরে স্থানীয়দের হাতে। এতে এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়। পরে স্থানীয় মাতবররা বিষয়টি মিটমাটের জন্য নানান ফন্দি ফিকির করে দফায় দফায় সালিশ বৈঠক করেন। এতেও কোনো সুরাহা হয়নি। অবশেষে সোমবার রাতে ৫ লাখ টাকা কাবিন নামায় তাদের বিয়ে সম্পন্ন হয়। দাদি ও নাতির বিয়ে সম্পন্ন হওয়ায় এলাকায় হাসির রোল পড়েছে।

কাবিনের বিষয়টি কাজী নূরুল্লাহ নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ